সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে ভূমিহীন ১২০টি পরিবারকে ঘর প্রদান উপলক্ষ্য উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

সীতাকুণ্ডে ভূমিহীন ১২০টি পরিবারকে ঘর প্রদান উপলক্ষ্য উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

দিদারল হোসেন টুটুল,সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

সীতাকুণ্ডে প্রধানমন্ত্রী কর্তৃক ১২০টি পরিবারকে আগামী ২২ মার্চ ঘর প্রদান উপলক্ষ্য সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসন প্রেস ব্রিফিং করেছেন।
আজ সোমবার (২০ মার্চ) দুপুর ২টায় উপজেলা পরিষদ কনফারেন্স রুমে প্রেস ব্রিফিং এ উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহাদাত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন,স্হানীয় সাংসদ আলহাজ্ব মোঃ দিদারুল আলম,বিশেষ অতিথি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আশরাফুল আলম,উপজেলা ভাইস-চেয়ারম্যান মোঃ আলা উদ্দিন এবং জয়নাব বিবি জলি প্রমূখ।
অনুষ্ঠানের প্রধান অতিথি সাংসদ দিদারুল আলম তার বক্তৃতায় বলেন,মাননীয়া প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ওয়াদা অনুযায়ী সারা দেশে ৪র্থ পর্যায়ে আগামী ২২ মার্চ ঘর প্রদান উদ্ভোধন করবেন।সেই অনুযায়ী ৯নং ভাটিয়ারী ইউনিয়নে পাহাড়ের পাদদেশে ১২০টি ঘর প্রদান করা হবে।এই ঘর গুলো নির্ধারিত নমুনা ও ডিজাইন অনুসরণ করে উন্নত মানের নির্মাণ সামগ্রী ব্যবহার টেকসই এবং মান সম্মত ঘর ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মাণ করা হযেছে। পাহাড়ের পাদদেশে নির্মিত এ সকল ঘর একটি নৈসর্গিক সৌন্দর্য্য রূপ নেয়।সেখানে বিদ্যুত, পানি,শৌচাগারসহ নাগরিক জীবনের সকল সুবিধা থাকবে।আশ্রয়ন প্রকল্প ঘিরে যোগাযোগের জন্য ৫০০ মিটার রাস্তা নির্মাণ করা হয়।প্রত্যকে বিনামূল্য ২ শতক জমি পায় এবং ২ শতক জায়গার দাম বর্তমান মূল্যে ১৬ লাখ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *