সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে স্ত্রীকে হত্যার পর আত্মহত্যার চেষ্টাকারী সেই স্বামীও মারা গেলেন

সীতাকুণ্ডে স্ত্রীকে হত্যার পর আত্মহত্যার চেষ্টাকারী সেই স্বামীও মারা গেলেন

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ
সীতাকুণ্ড উপজেলায় স্বামীর হাতে জ্যোতিকা সুত্রধর (২১) নামের এক গৃহবধূ খুন করে আত্মহত্যার চেষ্টাকারী স্বামী অভি ধর (২৮) মারা গেছেন।

চমেক হাসপাতালে এক সপ্তাহ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গতকাল মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক। তিনি জানান, গত ২৭ অক্টোবর স্ত্রীকে হত্যার পর নিজের পেটে ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন অভি। ঘটনার পর তাঁকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে স্থানীয় লোকজন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। গতকাল রাতে তিনি মারা যান।

উল্লেখ, দুই বছর আগে সীতাকুণ্ডের প্রেমতলা এলাকার রাম সূত্র ধরের কন্যা জ্যোতিকা সূত্রধরের (২০) সাথে বাশঁখালী এলাকার অভি ধরের (২৮) সাথে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। জ্যোতিকা ও অভি পরিবারের অমতে বিয়ে করেন। বিয়ের পর থেকে ছেলের পরিবার মেয়ের পরিবারের কাছ থেকে যৌতুক দাবি করে। মেয়ের পরিবার যৌতুক দেবে না বলে জানিয়ে দেয় তখন জ্যোতিকা আদালতে গিয়ে অভিকে তালাকনামা পাঠায়। এতে ক্ষুব্ধ অভি শশুর বাড়িতে গিয়ে স্ত্রী জ্যোতিকাকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে খুন করে। পরে অভি নিজেই নিজের পেটে ছুরি মেয়ে আত্মহত্যার চেষ্টা করে। এর এক সাপ্তাহ পর সে চিকিৎসাধীন অবস্থায় চমেক হাসপাতালে মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *