সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুণ্ডে ২সাংবাদিকের পিতা ও ভাইয়ের মৃত্যু ঃ প্রেসক্লাবের শোক

সীতাকুণ্ডে ২সাংবাদিকের পিতা ও ভাইয়ের মৃত্যু ঃ প্রেসক্লাবের শোক

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ
সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজি আ ফ ম বোরহান এর পিতা আলহাজ্ব কাজী মোহাম্মদ ছোলাইমান সারেং (৮৫) বৃহস্পতিবার বেলা ১.৩০মিনিট এর সময় সীতাকুণ্ডের মুরাদপুর নিজ বাড়ীতে ইন্তেকাল। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)।একইদিন বাদ মাগরিব গোপ্তাখালী ঈদগাহ ময়দানে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ৩ছেলে ২ মেয়ে ও স্ত্রী রেখে যান।জানাযায় উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভুঁইয়া, চেয়ারম্যান রেজাউল করিম বাহার,তাজুল ইসলাম নিজামী ও বিভিন্ন রাজনৈতিক, সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে সীতাকুণ্ড প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক দৈনিক সুপ্রভাত প্রতিনিধি নাছির উদ্দিন অনিক এর ছোট ভাই মোঃ সাহাব উদ্দিন(৫২) শুক্রবার সকালে চমেক হাসপাতালে ইন্তেকাল করে (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)। শুক্রবার রাতেই সীতাকুণ্ড পৌরসদরের ইদিলপুর গ্রামে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, দুই কন্যাসহ অনেক গুণগ্রাহি রেখে গেছেন।
শোকঃ সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি আ ফ ম বোরহান এর পিতা ও প্রেসক্লাবের সহ সেক্রেটারী নাছির উদ্দিন অনিক এর ছোট ভাইয়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ ফোরকান আবু, এম হেদায়েত, সেকান্দর হোসাইন,সভাপতি সৌমিত্র চক্রবর্তী,সেক্রেটারী লিটন চৌধুরী,সাবেক সেক্রেটারী কাইয়ুম চৌধুরী ও মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *