সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে ৬ষ্ঠ জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত

সীতাকুণ্ডে ৬ষ্ঠ জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত

সীতাকুণ্ড(চট্টগ্রাম) সংবাদদাতা ঃ
সীতাকুণ্ড উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্টিত হয়েছে ৬ষ্ঠ জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড ২১ইং ও কুইজ প্রতিযোগিতা। গত ২২ আগষ্ট জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এর ব্যবস্থাপনায় ও সীতাকুণ্ড উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের সার্বিক তত্ত্বাবধানে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত কুইজ প্রতিযোগিতা ও অলিম্পিয়াডে বিজয়ীদের মাঝে ক্রেষ্ট ও সনদ প্রদান করেন পুরস্কার প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের সভাপতি মোঃ শাহাদাত হোসেন।
বিজ্ঞান অলিম্পিয়াডের আহ্বায়ক অধ্যাপক ইমাম হোসেন এর সভাপত্বিতে এবং উপজেলা বিজ্ঞান ও প্রযু্িক্ত ক্লাবের সম্পাদক সাইদুর রহমান এর সঞ্চালনায় পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস মোস্তফা আলম সরকার,সহকারী প্রোগ্রাম অফিসার সবিনয় ভূষণ পাল, একাডেমিক সুপারভাইজার মোঃ ফারুক হোসাইন, মাষ্টার আমিনুল ইসলাম, গোলাম সরোয়ার, মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি, আব্দুল মান্নান,মুজিবুর রহমান,সালেহা বেগম,ইকবাল সুমন প্রমুখ।
কুইজ প্রতিযোগিতায় ১ম স্থান অর্জন করেছে সীতাকুণ্ড বালিকা স্কুল , ২য় হয়েছে জাফর নগর অপর্নাচরণ উচ্চ বিদ্যালয়,৩য় স্থান অর্জন করেছে সি সি সি উচ্চ বিদ্যালয়। প্রতিযোগিতায় প্রায় ২০ স্কুল মাদ্রাসা থেকে শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *