সংবাদ শিরোনাম
Home / প্রচ্ছদ / সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন সীতাকুণ্ডকে ব্যাপক ভাবে তুলে ধরছেন তাদের লেখনির মাধ্যমে-ইফতার মাহফিলে সাবেক আইজিপি বোরহান সিদ্দিকী

সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন সীতাকুণ্ডকে ব্যাপক ভাবে তুলে ধরছেন তাদের লেখনির মাধ্যমে-ইফতার মাহফিলে সাবেক আইজিপি বোরহান সিদ্দিকী

প্রেস বিজ্ঞপ্তি,সীতাকুণ্ড টাইমসঃ
মাহে রমজান উপলক্ষে ও সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর নবনির্বাচিত কমিটির অভিষেক ও ইফাতার মাহফিল আজ ২জুন শনিবার বিকাল ৫টায় সীতাকুণ্ড পৌরসদরস্থ হাজেরা হ্যাভেন কমিউনিটি সেন্টারে অনুষ্টিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক আইজিপি এআইওয়াই বি সিদ্দিকী। তিনাি তার বক্তব্যে বলেন অনলাইন সাংবাদিকরা তাদের লেখনির মাধ্যমে বিশ্বের আার কোন কিছুই অজানা থাকছেনা। মুহুর্তেই পেয়ে যাচ্ছি আমরা সংবাদ গুলো। আমার প্রিয় সীতাকুণ্ডে অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর সাংবাদিকরা সীতাকুণ্ডকে বিশ্বের মাঝে তুলে ধরছেন।
প্রধান আলোচক ছিলেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার তারিকুল আলম। তিনি বলেন সাংবাদিকরা সত্য প্রকাশের মাধ্যমে জাতি উপকৃত হবে।
তিনি আরো বলেন, এমন এক সময় ছিল মানুষ যেকোন ঘটনার খবর জানতে একদিন অপেক্ষা করতে হতো, আর এখন ঘটনা ঘটার সাথে সাথেই তা পেয়ে যাচ্ছে। আর এটি সম্ভব হচ্ছে অনলাইনের কারণে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন
চট্টগ্রাম জেলাপরিষদের সদস্য আলহাজ্ব আমম দিলসাদ,
উপজেলা নির্বাহী কমিশনার (ভূমি) মোঃ কামরুজ্জামান
,উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী সুরাইয়া বাকের,সীতাকুণ্ড সমিতির সভাপতি লায়ন গিয়াস উদ্দীন,
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রাসেদুল করিম।

সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর সভাপতি জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি’র সঞ্চালনে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মনোয়ারুল হক এফসিএমএ,
বিশিষ্ট শিক্ষানুরাগী মোঃ খুরশেদ আলম, উপজেলা জাতীয় পার্টির সভাপতি রেজাউল করিম বাহার,সীতাকুণ্ড ব্যবসায়ী কমিটির সেক্রেটারি মোঃ বেলাল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সেক্রেটারি আবু বকর,অধ্যক্ষ নুরুল কবির,মাওলানা আব্দুল হালিম হেলালী,শিক্ষক নেতা জাহাঙ্গীর আলম ভুঁইয়া,ইঞ্জিনিয়ার কামরুদ্দোজা,লায়ন আলী আকবর জাসেদ,তোফায়েল আহমদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *