সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার শাহাদাত হোসেন চট্টগ্রাম জেলায় শ্রেষ্ঠ

সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার শাহাদাত হোসেন চট্টগ্রাম জেলায় শ্রেষ্ঠ

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহে চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাচিত হয়েছেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শাহাদাত হোসেন।

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহে চট্টগ্রাম জেলা বাছাই কমিটি জেলার শ্রেষ্ঠ ইউএনও, শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান, শিক্ষা কর্মকর্তা, প্রধান শিক্ষক, প্রধান শিক্ষিকা, প্রাথমিক বিদ্যালয়, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, শ্রেষ্ঠ কাব শিকসহ ২১টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব নির্বাচন করে।চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান এর স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসেবে ঘোষণা করা হয়।

২০২১ সালের ৯জুন (বুধবার) উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শাহাদাত হোসেন সীতাকুণ্ড উপজেলার ইউএনও হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকে তিনি শিক্ষাক্ষেত্রে অনেক কাজ করেছেন।বিশেষ করে উপজেলার সলিমপুর ইউনিয়নের জঙ্গল সলিমপুর নিয়ে সরকারের মহাপরিকল্পনার কাজে বেশ সুনাম ও দক্ষতার সাথে কাজ করে যাচ্ছেন। ইউএনও মো.শাহাদাত হোসেন বলেন, নিঃসন্দেহে যে কোনো পুরস্কারপ্রাপ্তি আনন্দের। সেই সাথে দায়িত্ববোধ বেড়ে যাওয়ারও একটা বিষয় থাকে। আমি আমার যথাসাধ্য চেষ্টা করে যাব সীতাকুণ্ডবাসীর সেবা করতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *