সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বার্ষিক মিলনমেলা অনুষ্টিত

সীতাকুণ্ড কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বার্ষিক মিলনমেলা অনুষ্টিত

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
সীতাকুণ্ড কিন্ডারগার্টেন এসোসিয়েশন প্রতিবারের মত এবারও মিলনমেলা ১৩ ফেব্রুয়ারি শনিবার সীতাকুণ্ডের আকিলপুর সমুদ্র সৈকতে অনুষ্ঠিত হয়েছে। সীতাকুণ্ডের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালক, শিক্ষক ও সাংবাদিকদের নিয়ে আয়োজিত দিনব্যাপী এ মিলনমেলায় ছিলো কুইজ প্রতিযোগিতা, র‌্যাফেল ড্র, মধ্যাহ ভোজ, আলোচনা সভা ও বিনোদনমূলক আয়োজন। মিলনমেলায় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন
সীতাকুণ্ড কিন্ডারগার্টেন এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি কাজী সাদেকুল ইসলাম।
সীতাকুণ্ড কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর সভাপতি কায়সারুল আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. সজল নাথ এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি জাহাঙ্গীর আলম, এসোসিয়েশনের সাবেক সভাপতি গাজী সামশুল আলম, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত কার্যনির্বাহী সদস্য এডভোকেট সরোয়ার হোসেন লাভলু, কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিএসসি, এসোসিয়েশনের নির্বাহী সদস্য মো. ইমাম উদ্দিন, রোজ গার্ডেনের প্রধান শিক্ষক জামাল উদ্দিন, সিটি মডেল স্কুলের ব্যবস্থাপনা পরিচালক রিদোয়ান আহমেদ, স্কুল পরিচালক ইকবাল হোসেনসহ বিভিন্ন স্কুলের পরিচালকবৃন্দ ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

মিলনমেলায় করোনা কালে কিন্ডারগার্টেন শিক্ষার সংকট ও সমস্যা এবং ভবিষ্যত করণীয় নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন কিন্ডারগার্টেন এসোসিয়েশনের নেতৃবৃন্দ। এসময় বক্তারা কিন্ডারগার্টেনের এই দুর্দিনে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *