সংবাদ শিরোনাম
Home / ইউনিয়ন সংবাদ / সীতাকুণ্ড গামাড়িতলে অগ্নিকান্ডে ১০ বসতঘর পুড়ে ছাই,প্রতিবন্ধী যুবক নিহত

সীতাকুণ্ড গামাড়িতলে অগ্নিকান্ডে ১০ বসতঘর পুড়ে ছাই,প্রতিবন্ধী যুবক নিহত

মামুনুর রশীদ, সীতাকুণ্ড টাইমস ঃ
সীতাকুণ্ডে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে বসতঘরে লাগা আগুনেে এক প্রতিবন্ধি যুবক অগ্নিদ্বগ্ধ হয়ে মারা গেছেন। আগুনে অন্তত ১০টি কাঁচা বসতঘর পুড়ে গেছে।
সোমবার ১৯ ফেব্রুয়ারী সকাল সাড়ে ১০টায় উপজেলার দক্ষিণ সোনাইছড়ির গামারীতলা আবিদুল গাউছ এর বাড়ীতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিদ্বগ্ধ হয়ে নিহত যুবকের নাম মোহাম্মদ ইব্রাহিম (১৬)। ঘটনাস্থল থেকে কুমিরা ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার আব্দুল্লাহ আল হারুণ অগ্নিকাণ্ড এবং একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, সকাল সাড়ে ১০টার দিকে দক্ষিণ সোনাইছড়িতে আগুন লাগার খবর পেয়ে কুমিরা ষ্টেশন থেকে আমাদের ২টি গাড়ি গিয়ে একঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে এনেছে। তবে তার আগেই এলাকার জসিম, তসলিম ও সেলিম নামে ৩ ভাইয়ের মালিকানাধীন ৮টি কাঁচা আধাপাকা ভাড়াঘর পুড়ে যায়। অিাগুন লাগার পর ৮টি পরিবারের সদস্যরা বাসার ভেতর থেকে বেরিয়ে যেতে পারলেও প্রতিবন্ধি হওয়ার কারণে মো. ইব্রাহিম নামে এক যুবক আগুনে পুড়ে মারা যান। নিহত ইব্রাহিম মীরসরাই উপজেলার নিজামপুর কলেজ এলাকার হারুনুর রশীদের পুত্র।
ফায়ার কর্মকর্তা আব্দুল্লাহ আল হারুণ জানান, প্রাথমিক তথ্যে জানাগেছে রান্নার জন্য ব্যবহৃত গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সুত্রপাত হয়েছে। তবে তাৎক্ষনিক আর্থিক ক্ষয়ক্ষতি পরিমাণ জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *