সংবাদ শিরোনাম
Home / ইউনিয়ন সংবাদ / সীতাকুণ্ড ছলিমপুরে ছাত্রসেনার অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

সীতাকুণ্ড ছলিমপুরে ছাত্রসেনার অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

প্রেসবিজ্ঞপ্তি,১৯ফেব্রুয়ারী(সীতাকুণ্ড টাইমস)-
১৯ ই ফেব্রুয়ারি শুক্রবার হযরত খাজা কালুশাহ (রহ:) বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা সীতাকুন্ড ছলিম্পুর ইউনিয়নের উদ্যোগে সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ কামরু উদ্দিন এর সভাপতিত্বে এক আলোচনা সভা এবং অভিষেক সম্মেলন অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,সীতাকুন্ড প্রেস ক্লাবের সাবেক সভাপতি দৈনিক যুগান্তরের সীতাকুণ্ড প্রতিনিধি মুহাম্মদ ফুরকান আবু।
তিনি বলেন ,একুশ আমাদের সকল আন্দোলন ,সংগ্রাম চেতনার প্রধান উৎস। একুশের চেতনা ও প্রেরণায় ভর করে বাংগালীরা বারবার রক্ত দিয়েছে .ইসলামের আদর্শে পরিচালিত হতে হবে ছাত্রসেনার কর্মীদের্। উদ্বোধক হিসেবে ছিলেন ,যুবসেনা সীতাকুন্ড উপজেলার যুগ্ন সম্পাদক মাওলানা রোকন উদ্দিন ইরফান ,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ,ছাত্রসেনা উপজেলার যুগ্ম সম্পাদক ছাত্রনেতা ইকবাল হাসান জাহেদ।
তারা বলেন , ভাষার তীক্ষ্ণ শক্তি ,সংস্কৃতির তীব্র প্রবাহ ,শোষকের প্রতারণা ও অন্যায়কে ভাসিয়ে দিয়েছে . জংগীবাদ দমনে ছাত্রসেনার আন্দোলন ই বড় ভূমিকা রাখছে।
আরো উপস্থিত ছিলেন ,ছাত্রনেতা আকবর আরেফিন , ফয়সাল খান ,তোহিদুল আলম রিপন ,সরোয়ার হুদা আকাশ ,নিশান ,রিফাত ,তানভীর হোসেন , মাসুম প্রমুখ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *