সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড মহানগর গ্রামে নিখোঁজ শিশুটির লাশ পুকুর থেকে উদ্ধার

সীতাকুণ্ড মহানগর গ্রামে নিখোঁজ শিশুটির লাশ পুকুর থেকে উদ্ধার

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ
নানার বাড়িতে অসুস্থ মা কে দেখতে এসে লাশ হতে হয়েছে ৪ বছরের ছোট্ট শিশু ছাবিদকে। সীতাকুণ্ড মহানগর গ্রামের সারমিন আখতার এর ছেলে ছাবিদ এর লাশ গতকাল সকালে বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার করে সীতাকুণ্ড পুলিশ মর্গে প্রেরণ করেছে।
নিহতের মামা ও স্থানীয়রা ধারনা করছে শিশুটিকে শ্বাসরুদ্ধ করে হত্যা করার ২ দিন পর পুকুরে ফেলে দেয়। ছাবিদ এর লাশ যে পুকুরে পাওয়া গেছে সেই পুকুরে পানি কম থাকায় ২ দিন ধরে জাল দিয়ে খুজে প্রতিবেশীরা । না পেয়ে পাশের পুকুরে পানি সেচ করে ঐ পুকুরে ফেলে। কিন্তু আবিদ এর লাশটি যে ২য় পুকুরেও পায়নি। অবশেষে প্রথম পুকুরেই ভাসমান অবস্থায় পাওয়া যায়। তাতে স্পষ্ট যে শিশুটিকে বাহিরে হত্যা করে পুকুরে ফেলে দেয়া হয়েছে।
উল্লেখ্য গত শনিবার মহানগর তার নানার বাড়ী থেকে শিশু ছাবিদ আলি নিখোঁজ হয়। নিখোঁজ পর অনেক খোঁজাখুজি তাকে না পেয়ে পরে তার পিতা শনিবার দুপুরে সীতাকুণ্ড থানায় একটি সাধারণ ডায়রি করেন। নিহত শিশুর পিতা মোঃ গোলাম কিবরিয়া বলেন, সে তার নানার বাড়িতে ১০ দিন আগে বেড়াতে যায়। আমার স্ত্রী একজন প্যারালাইসেস রুগি। সে গত এক বছর ধরে তার বাবার বাড়িতেই থাকে। ছেলে মিরসরাইয়ের মায়ানিতে আমার বাড়িতেই থাকত।
সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, নিহত শিশু ছাবেদের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে জানা যাবে শিশুটিকে হত্যা করা হয়েছে নাকি পানিতে ডুবে মারা গেছে শিশুটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *