সংবাদ শিরোনাম
Home / গ্রাম-গঞ্জ / সীতাকুণ্ড সমিতির দশক পূর্তিতে ১২নভেম্বর ক্রেষ্ট প্রদান করবে সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন

সীতাকুণ্ড সমিতির দশক পূর্তিতে ১২নভেম্বর ক্রেষ্ট প্রদান করবে সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
সীতাকুণ্ড সমিতির দশক পূর্তিতে ক্রেষ্ট প্রদান করবে সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন।

স্বপ্ন আর ভালবাসায় প্রীতির বন্ধনে চট্টগ্রাম সীতাকুণ্ড সমিতির ১০ বছর পেরিয়ে ১১ বছরে পদার্পণ করবে এই উপলক্ষে আগামীকাল ১২ নভেম্বর বিকাল ৪টা থেকে লাভলেইন, স্মরনিকা কমিউনিটি সেন্টারে ‘সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম পদক ২০১৭’ ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এতে ১৪ জন ব্যক্তিকে ও ২টি প্রতিষ্ঠানকে ‘সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম পদক ভূষিত করা হবে। এতে প্রথম অধিবেশনে ফেনী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপচার্য ড. ফসিউল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চবি’র উপচার্য্য প্রফেসর ড . ইফতেখার উদ্দিন চৌধুরী, এতে আরো উপস্থিত থাকবেন আহমদ ফখরুদ্দিন মুজতাহিদ , মুহাম্মদ সোলাইমান, মুহাম্মদ মাহবুবুর হাসান।

দ্বিতীয় অধিবেশনে মাদার স্টীলের ব্যবস্থাপনা পরিচালক মাস্টার আবুল কাশেম’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আলহাজ্ব দিদারুল আলম এমপি, প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন। এতে আরো উপস্থিত থাকবেন রাজনীতিবিদ এ কে এম আবু তাহের বিএসসি, রাজনীতিবিদ দিদারুল কবির,দিদারুল ইসলাম মাহমুদ ,বিভিন্ন রাজনৈতিক, অরাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ। প্রশাসক,রাজনীতিবিদ ,সাংবাদিক, গুনীগান ব্যক্তিদের উপস্থিত থেকে অনুষ্ঠানকে সফল করতে অনুরোধ জানিয়েছেন সীতাকুণ্ড সমিতির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিন ও সাধারন সম্পাদক প্রফেসর এ কে এম তফজল হক।

সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম এর এক দশক পূর্তিতে বর্ণাঢ্য আয়োজনে এবার ১৪ জন ব্যক্তিকে ও ২টি প্রতিষ্ঠানকে ‘সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম পদক ২০১৭’ এ ভূষিত করা হবে।

সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্বীকৃতি স্বরূপ ১৬ জন সম্মাননা প্রাপ্তদের মধ্যে মরনোত্তর পদক পাচ্ছেন প্রয়াত সাত বিশিষ্ট ব্যক্তি। মরনোত্তর শিক্ষানুরাগীর পদক পাচ্ছেন মাওলানা ওবায়দুল হক ও নিরুপমা মুখার্জী, শিক্ষায়- প্রিন্সিপাল নাজির আহমদ (মরনোত্তর) ও প্রফেসর ড. মুহাম্মদ হোসেন (মরনোত্তর), রাজনীতি ও সমাজসেবা- এম.আর সিদ্দীকি (মরনোত্তর) ও এবিএম আবুল কাশেম (মরনোত্তর), শিক্ষানুরাগী ও সমাজসেবা-মুছা আহম চৌধুরী (মরনোত্তর)। মুক্তিযুদ্ধ-ইঞ্জিনিয়ার ইউসুফ সালাহউদ্দিন, প্রশাসন- এ ওয়াই বি আই সিদ্দীকি ও আহমেদ শামীম আল রাজী, ব্যাংকিং মোঃ তাজুল ইসলাম, সমাজসেবা- মোস্তফা কামাল চৌধুরী, সাংবাদিকতা- সাইফ ইসলাম দিলাল, লেখক ও গবেষক- ড.মনোয়ার হোসেন সাগর (মনোয়ার সাগর), শিক্ষা ও সমাজসেবা- ফ্যাসিফিক জিন্স ফাউন্ডেশন ও আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন।

আয়োজিত দশক পূর্তি অনুষ্ঠানে পদক প্রদান ছাড়াও বরাবরের মত থাকছে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *