সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড সলিমপুরে লরী উল্টে কালুশাহ মাজারের নাইট গার্ডসহ নিহত ২

সীতাকুণ্ড সলিমপুরে লরী উল্টে কালুশাহ মাজারের নাইট গার্ডসহ নিহত ২

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
কালুশাহ কমপ্লেক্স এর যাত্রী ছাউনীতে বসে ছিলেন স্থানীয় দারোয়ান ও অজ্ঞাত এক ব্যক্তি। হঠাৎ একটি লরি বেপরোয়া গতিতে এসে যাত্রী ছাউনিসহ তাদের নিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান যাত্রী ছাউনিতে বসা দারোয়ান মোহাম্মদ আজম (৩৫) । আহত হন পাশে বসা অন্য জন।

এই দুর্ঘটনায় আহত যাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রামে একটি হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান । তবে তার নাম-পরিচয় পাওয়া যায়নি। নিহত আজমের বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ছলিমপুর কালুশাহনগর এলাকায়। তার বাবার নাম মৃত আমির হোসেন। সে কালুশাহ কমপ্লেক্স এর দারোয়ান বলে জানা যায়।

রোববার রাত তিনটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের কালুশাহনগর ওভার ব্রিজ নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় তসলিম উদ্দিন জানান, মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে ওই স্থানে একটি যাত্রী ছাউনি আছে। স্থানীয়রাসহ এলাকার স্কুল, কলেজ, মাদ্রাসা, নার্সিং কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এ যাত্রী ছাউনিতে গাড়ির জন্য অপেক্ষা করেন। রাতে একটি স্ক্র্যাপ লোহার লরি বেপরোয়া গতিতে এসে যাত্রী ছাউনিতে উঠে পড়ে। এসময় যাত্রী ছাউনিসহ লরিটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আজম নামে এক ব্যক্তি মারা যান। আহত হন অপর ব্যক্তিটি ।

বিষয়টি নিশ্চিত করে বার আউলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আবদুল আউয়াল বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে একটি লরী ব্রীজের নিচে পড়ে যায়। এতে দুইজন নিহত হয়েছে বলে খবর পেয়েছি। এঘটনায় একজনের পরিচয় পাওয়া গেলেও অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

এব্যাপারে স্থানীয় প্রত্যক্ষ্যদর্শী অপর এক নাইট গার্ড আবুল খায়ের বলেন, ভোরে যে দূর্ঘটনাটি ঘটেছে তা ড্রাইভারের ঘুমের কারণেই ঘটতে পারে। এসময় নিহত একজন মাজারের দানবাক্সে কর্মরত অপরজন কোন এক সংগঠনের কর্মী তখন রাস্তার পাশে ডিভাইডারে চিকা মেরে বসেছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *