সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড সৈয়দপুরে কিস্তির টাকা পরিশোধে ব্যর্থ হয়ে বিষপানে গৃহবধূর মৃত্যু

সীতাকুণ্ড সৈয়দপুরে কিস্তির টাকা পরিশোধে ব্যর্থ হয়ে বিষপানে গৃহবধূর মৃত্যু

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ
সীতাকুণ্ডে কিস্তির টাকা থেকে মুক্তি পেতে বিষপানে জীবন বিসর্জন দিলেন নাহিদা আক্তার(৩৮) নামে এক গৃহবধূ।

মঙ্গলবার সকালে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের কেদারখিল গ্রামে বিষপানের ঘটনা ঘটে এবং রাত বারোটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

নাহিদা ওই গ্রামের নুর বক্স হাজী বাড়ির ইকবাল হোসেনের স্ত্রী। মঙ্গলবার (১ নভেম্বর) দিবাগত রাত বারোটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তার মৃত্যু হয় নাহিদা আক্তার(৩৮) নামে ওই গৃহবধূর।

স্থানীয় সূত্রে জানা যায়, নাহিদা আক্তারের স্বামী ইকবাল হোসেন বর্তমানে বেকার। আগে সিএনজি অটোরিকশা চালালেও বিগত এক বছর যাবত তিনি কোন কাজকর্ম করছিলেন না। যার কারণে বিভিন্ন এনজিও সংস্থা থেকে ঋণগ্রস্ত ছিলেন নাহিদা। প্রতি সপ্তাহে তার ঋণের কিস্তি ছিল চার হাজার টাকা দিতে বেশ হিমশিম খেতে হচ্ছিল। এনজিও কর্মীরা কিস্তি আদায়ের জন্য প্রায় প্রতিদিন তার ঘরে আসতেন। তারা ঘরে ইকবাল হোসেনকে না পেয়ে কিস্তি পরিশোধের জন্য স্ত্রী নাহিদা আক্তারকে চাপ দিতেন। এই নিয়ে তাদের সংসারে অশান্তি চলে আসছিল। অবশেষে সহ্য করতে না পেরে মঙ্গলবার সকাল আটটায় ঘাস মারার ওষুধ (প্যারাকুয়েট) খেয়ে মারাত্মক অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর স্বজনরা তাকে চমক হাসপাতালে ভর্তি করান। সেখানে রাত বারোটার দিকে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন নাহিদার ভাই সায়েদ হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *