সংবাদ শিরোনাম
Home / পৌর সংবাদ / সীতাকুণ্ড হাসপাতালে ডাক্তারের অবহেলায় রোগী মারা যাওয়ার অভিযোগ

সীতাকুণ্ড হাসপাতালে ডাক্তারের অবহেলায় রোগী মারা যাওয়ার অভিযোগ

মোঃ জাহেদ, ২৭ এপ্রিল,(সীতাকুণ্ড টাইমস ডটকম ) ঃ

picture-27সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারের অবহেলার কারণে এক রোগীর মৃতে্যু হয়েছে। সূত্রে জানা যায়, মীরশরাই ওয়াহেদপুর এলাকার নিজাম উদ্দিন(৬০)এ্যাজমা রোগে আক্রান্ত হয়ে গত শুক্রবার সকাল ১১দিকে ভর্তি হয় সীতাকুন্ড হাসপাতালে । কিন্তু ভর্তি হওয়ার পর ডাক্তারের অবহেলার কারনে রোগীটি একদিন পর মারা যায়। রোগীর ছেলে মোস্তফা অভিযোগ করে বলেন,গত ২৬ তারিখ অসুস্থ অবস্থায় আমার বাবাকে মেডিকেলে ভর্তি করানোর পর ডাক্তাররা প্রয়োজনীয় চিকিৎসা নাদিয়ে ফেলে রাখে।
তিনি আরও জানা ডাক্তারের অবহেলায় আমার বাবার মৃতে্যু হয়। বিনা চিকিৎসায় রোগী মারা যাওয়ার পর   উত্তেজিত জনতা সীতাকু- স্বাস্থ্য কর্মকর্তা বিধু ভূষণকে হামলা চালাতে চেষ্ঠা করে। পরে তিনি অন্যান্য ডাক্তারদের সহযোগীতায় কোন মতে আত্মরক্ষা করে স্বাস্থ্য কর্মকর্তা। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে। এ ব্যাপারে সীতাকুণ্ড স্বাস্থ্য কর্মকর্তা বিধু ভূষন বলেন,রোগী বয়স্ক হওয়ার কারণে মারা গেছে,আমাদের অবহেলার কোন কারণ নাই।
হাসপাতালের অন্যান্য রোগীরা জানায় ডাক্তাররা রোগীদেরকে স্থানীয় ক্লিনিকে ভর্তি হওয়ার জন্য চিকিৎসায় অবহেলা করে। রোগী যেন হাসপাতাল ছেড়ে স্থানীয় প্রাইভেট ক্লিনিকে চলে যায় সে ব্যবস্থা করে হাসপাতালের লোকজন।
মেডিকেলে ভর্তি হওয়া অপর এক রোগী ক্ষোভের বসে বলেন,আমরা ভর্তি হয়েছি আজ ২ দিন সব ঔষধ বাহির থেকে কিনতে হয়,তাহলে সরকারী হাসপাতালে এসে গরীবদের কি লাভ। ডাক্তারা একবার আসলেও ভাল করে দেখে না। অন্য এক রোগীর সাথে আসা সোলেমান বলেন,সরকারী ডাক্তারা সীতাকু-ে অবস্থিত বেসরকারী হাসপাতাল ও ল্যাবে চেম্বার করার কারনে মেডিকেলে সঠিক চিকিৎসা না দিয়ে স্থানীয় প্রাইভেট ক্লিনিকে যাওয়ার পরামর্শ দিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *