সংবাদ শিরোনাম
Home / ইউনিয়ন সংবাদ / সীতাকুন্ডে অন্তসত্ত্বা গৃহবধুকে কুপিয়ে হত্যা

সীতাকুন্ডে অন্তসত্ত্বা গৃহবধুকে কুপিয়ে হত্যা

 সীতাকুন্ডে এক গৃহবধুকে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা ।

স্থানীয় সূত্রে জানায়, শুক্রবার রাতে জোড়ামতল বাজার এলাকায় নিজ বাসায় দুর্বৃত্ত্বরা মাথায় কুপিয়ে খুন করে সাত মাসের অন্তসত্ত্বা গৃহবধু শাহনা আক্তার শানু(২৫)কে । পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করে।

স্থানীয় সূত্রে আরও জানায় ,গতকাল রাত ৮টা থেকে নিহত গৃহবধুর স্বামী সফি সওদাগর বার বার মোবাইল করেও স্ত্রীকে না পেয়ে দোকান বন্ধকরে রাত সাড়ে ১০ বাসায় গিয়ে বাহির থেকে দরজা বন্ধ দেখে । দরজা খুলেই ভিতরে রক্তাক্ত অবস্থায় স্ত্রীকে দেখে চিৎকার দেয়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনা স্থলে ঘটনা স্থলে ছুটে আসে সীতাকুন্ড মডেল থানার ওসি , এএসপি সার্কেল।

নিহত শানু সফি সওদাগরের দ্বিতীয় স্ত্রী। পারিবারিক ভাবে দীর্ঘদিন পর্যন্ত অশান্তিতে ভুগছে সফি সওদাগর। গত বছর একই এলাকার মৃত এনামুল হক প্রকাশ কালু মিস্ত্রির মেয়ে স্বামী পরিত্যাক্তা শানুকে বিয়ে করে সফি সওদাগর। তার পূর্বের সংসারে ১ ছেলে ৭ মেয়ে রয়েছে। তার মধ্যে ৩ মেয়েকে বিয়ে দিয়েছে। এ অবস্থায় ২য় বিয়ে করায় পরিবারে অশান্তি আরও বৃদ্ধি পায়।

২য় বিয়ে করার পর সফি সওদাগার জোড়ামতলের পশ্বিম পাশে মেরিট জোন স্কুলের পাশেই একটি ৪তলা ভবন নির্মান করাবস্থায় ২য় তলায় শানুকে নিয়ে বসবাস করে আসছিল। ভবনটিতে আর কোন ভাড়াটিয়া না থাকায় হত্যাকারীরা গৃহবধুকে কুপিয়ে হত্যা করতে আর সহজ হয় বলে জানা যায়।

নিজের এক মাত্র ছেলে নজরুল এ হত্যা কান্ডের সাথে জড়িত থাকতে পারে বলে পুলিশকে বলেছে সফি সওদাগর। সীতাকুন্ড মডেল থানার ওসি সামউিল আলম পুলিশ জানায় এ হত্যার রহস্য বের করতে তার কাজ শুরু করেছে। খুব কম সমেয়র মধ্যে আসামীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *