সংবাদ শিরোনাম
Home / ইউনিয়ন সংবাদ / সীতাকুন্ডে নুনাছড়া প্রাথমিক বিদ‌্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে টিফিন বক্স বিতরণ

সীতাকুন্ডে নুনাছড়া প্রাথমিক বিদ‌্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে টিফিন বক্স বিতরণ

nurulll-hhcouuubirrrপ্রেস বিজ্ঞপ্তি (সীকতাকুণ্ড টাইমস)-
সীতাকুন্ড উপজেলার নুনাছড়া প্রাথমিক বিদ‌্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে নিজ খরচে শিক্ষা উপকরণ টিফিন বক্স বিতরণ করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মোহাম্মদ নুরুল কবির দুলাল (বি.কম)

বুধবার দুপুর ১২টায় নুনাছড়া প্রাথমিক বিদ‌্যালয় মাঠে এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা ও উপকরণ বিতরনের আয়োজন করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মিসেস জাহানারা বেগমের সভাপতিত্বে সকল শিক্ষক মন্ডলী, অভিভাবক ও এলাকার গণ‌্যমান‌্য ব‌্যাক্তি বর্গের উপস্থিতিতে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মোহাম্মদ নুরুল কবির দুলাল (বি.কম)

প্রধান অতিথি তার বক্তব্যে অভিভাবকদের উদ্দেশ‌্য বলেন, আপনাদের সন্তানদের সময়মত স্কুলে পাঠাবেন, টাকার অভাবে বা কোন প্রকার শিক্ষা উপকরনের অভাবে পড়া লিখায় বাঁধা তৈরী করবেন না। সংকোচ না করে আমাদের জানান আমরা আমাদের সাধ‌্যমত ব‌্যবস্থা করে দেব।

নুরুল কবির আরো বলেন, আজ ১০বছর যাবৎ মানবসেবায় নিজেকে নিয়োজিত রেখেছি, যতদিন আল্লাহ বাঁচিয়ে রেখেছেন আমার সামর্থ আনুযায়ী চেষ্টা চালিয়ে যাবো, আপনাদের পাশে আমাকে পাবেন। ভবিষ্যতে কিছু হওয়ার বা পাবার আশায় বা রাজনৈতিক উদ্দেশ্য নিয়ে আমি এসব করছিনা, শুধু আপনাদের দোয়া আমার সাথে থাকলে হবে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মিসেস জাহানারা বেগম বলেন, দেশের প্রতিটি স্কুলে এ ধরনের প্রোগ্রাম হওয়া উচিৎ, এবং বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মোহাম্মদ নুরুল কবির দুলাল (বি.কম) এর মত সমাজের বিত্ত্ববানরা যদি এগিয়ে আসেন তাহলে টাকা বা শিক্ষা উপকরণের অভাবে কোন শিক্ষার্থীর পড়া লিখায় বাঁধা তৈরী হবেনা, পড়া লিখা করে একদিন সমাজ ও দেশের হাল ধরবে। তিনি প্রধান অতিথিকে তার এই উদ্দোগের জন্য ধন‌্যবাদ জানান।

উল্লেখ‌্য, মোহাম্মদ নুরুল করির দুলাল (বি.কম) নুনাছড়া প্রাথমিক বিদ‌্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি ছাড়াও বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, কমিউনিটি ক্লিনিক এর পরিচালনা পরিষদের সাথে জড়িত এবং ফ্রি ব্লাড ক্যাম্পিং সহ বিভিন্ন সেবামূলক কর্মকান্ডে জড়িত। তিনি সীতাকুন্ডের স্বনামধন্য দুলাল ডেকোরেটরের মালিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *