সংবাদ শিরোনাম
Home / ইউনিয়ন সংবাদ / সীতাকুন্ডে বিশিষ্ট শ্রমিক নেতা মুক্তিযোদ্ধা মফিজুর রহমানের মৃত্যু

সীতাকুন্ডে বিশিষ্ট শ্রমিক নেতা মুক্তিযোদ্ধা মফিজুর রহমানের মৃত্যু

  ২০ এপ্রলি(সীতাকুন্ড টাইমস ডটকম)-

mofij
সীতাকুন্ডে বিশিষ্ট শ্রমিক নেতা মুক্তিযোদ্ধা মোঃ মফিজুর রহমান (৬৫) ১৬এপ্রলি ভোর ৬টায় চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে ইন্তেকাল করেছে( ইন্নালিল্লাহে… … রাজউন) । তিনি দীর্ঘদিন পর্যন্ত হৃদরোগে ভোগছিলেন। বাদে আছর স্থানীয় সাদেক মস্তান হাইস্কুল মাঠে জানাযা জানাযা শেষে রাষ্ট্রিয় মর্যাদায় দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ২ মেয়েসহ অনেক গুনগ্রাহী রেখেগেছেন। তিনি সীতাকুন্ড পূর্বমুরাদপুর ফকিরহাটস্থ উকিল পাড়া গ্রামের মৃত গোলাম নবীর পুত্র ।
তিন দীর্ঘ দিন ধরে প্রগতি ইন্ডাষ্ট্রিজ লি ঃ এর নির্বাচিত সভাপতি ছিলেন। একই ভাবে তিনি উপজেলা সমাজ কল্যাণ ফেডারেশনের সভাপতি,  সীতাকুন্ড পৌরসদরস্থ ঐতিহ্যবাহী বর্ণালী ক্লাব লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করে আসছিল। তিনি মুক্তিযোদ্ধে অংশ গ্রহন করে প্লাটুন কমান্ডারের দায়িত্ব পালন করেন। মফিজুর রহমানের ভাগিনা বিশিষ্ট ব্যবসায়ী  দিদারুল আলম জানায় স্বাধীনতা যুদ্ধের পর তিনি ২ মাস সীতাকুন্ড থানার ওসির দায়িত্ব পালন করেছে। তিনি আরও জানায় ফকিরহাটস্থ সাদেক মস্তান জুনিয়র হাইস্কুল এর প্রতিষ্ঠাতা ছিলেন এবং বর্তমানও তিনি স্কুলটির সভাপতির দায়িত্ব পালনরত ছিলেন।
তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন স্থানীয় সাংসদ সদস্য এবি এম আবুল কাশেম, সীতাকুন্ড উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল বাকের ভুঁইয়া, ভাইচ চেয়ারম্যান এডভোকেট মোস্তফানুর,চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সেক্রেটারী অধ্যাপক আসলাম চৌধুরী এফসিএ,সীতাকুন্ড পৌরসভার মেয়র নায়েক (অবঃ) সফিউল আলম,পৌর বিএনপির সভাপতি
সাবেক পৌরমেয়র মুক্তিযোদ্ধা আবুল কালাম আযাদ,সীতাকুন্ড প্রেসক্লাবের সভাপতি এম হেদায়েত,সেক্রেটারী আব্দুল্লাহ আল কাইয়ুম চৌধুরী, জাতীয় সাংবাদিক সংসস্থার সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি,শৈলীর প্রধান নির্বাহী নাছির উদ্দিন অনিক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *