সংবাদ শিরোনাম
Home / গ্রাম-গঞ্জ / আমাদের সন্তানদের দেশপ্রেমে উদ্বুদ্ধ করে সঠিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে-ভাটিয়ারী স্কুলে কৃর্তি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে এমপি দিদার

আমাদের সন্তানদের দেশপ্রেমে উদ্বুদ্ধ করে সঠিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে-ভাটিয়ারী স্কুলে কৃর্তি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে এমপি দিদার

S-3নিজস্ব প্রতিনিধি.১৮ফেব্রুয়ারী(সীতাকুণ্ড টাইমস)-
শিক্ষার জন্য কাজ করার চেয়ে মহৎ আর কিছু হতে পারে না। আমাদের সন্তানদের দেশপ্রেমে উদ্বুদ্ধ করে সঠিক শিক্ষায শিক্ষিত করে গড়ে তুলতে হবে। আধুনিক বিγান ও প্রযুক্তি নির্ভর শিক্ষা ব্যবস্থা ছাড়া রূপকল্প ২০৪১ বাস্তবায়ন করা যাবে না। সরকার সেই লক্ষ্যে কাজ করছে।
আজ শনিবার সকালে ভাটিয়ারী হাজী টি.এ.সি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণ, শহীদ মিনার উদ্বোধন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য আলহাজ¦ দিদারুল আলম একথা বলেন।
তিনি বলেন, শিক্ষার মান বজায় রাখার জন্য শিক্ষাক, ছাত্র ও অভিভাবকদের সমন্বয় থাকতে হবে। বর্তমান সরকার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান ডিজিটাল শিক্ষা ব্যবস্থা প্রবর্তন করেছে। তিনি সস্ত্রাস, জঙ্গিবাদ, নাশকতা ও মাদকের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসার আহবান জানান। অনুষ্ঠানে শুরুতেই শুভেচ্ছা বক্তব্যে রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক লোটন দাশ।
বিদ্যালয় প্রাঙ্গনে পরিচালনা কমিটির সভাপতি আলহাজ¦ মোহাম্মদ আজমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-বিজয় স্মরণী বিশ^বিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ জাহাঙ্গীর, ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাজিম উদ্দিন, ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল আজম জসিম।
অন্যান্যের মধ্যে বক্তব্যে রাখেন- বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য আকবর হোসেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার সফিউল আলম, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আলী আজম, শিক্ষার্থী রুবাইয়া ইসলাম।
আলোচনা সভা শেষে প্রধান অতিথি কৃর্তি শিক্ষার্থীদের মাঝে শুভেচ্ছা স্মারক এবং বিদ্যালয়ের বার্ষিক প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *