সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / কুমিরায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুমিরায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

সীতাকুণ্ড কুমিরা পৃথক সড়ক দূর্ঘটনায় বাইকচালক ও পথচারী নিহত হয়েছে। রবিবার (২৭ জুন) সকাল সাড়ে ১০টায় উপজেলার কুমিরা এলাকায় নির্মল দাশ (৫০) এবং দুপুর ১২টায় ঘোড়ামরা ইসলামী বিশ্ববিদ্যালয়ের সামনে মোটর সাইকেল আরোহী সাঈদ হোসেন রনি (৩৮) ঘটনাস্থলে নিহত হন। নিহত নির্মল দাশের বাড়ি উপজেলার কুমিরা ইউনিয়নের উত্তর মছজিদ্দা এলকার মুহুরী পাড়া গ্রামে এবং নিহত মোটর সাইকেল চালক সাঈদ হোসেন রনি মিরসরাই থানার বড়তাকিয়া বাজারের মুকবুল আহম্মদ সওদাগর বাড়ীর গোলাম চন্দানির পুত্র। হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দুইটি উদ্ধার করেছে।
জানা যায়, কুমিরা ইউনিয়নের ইলিয়াছ পেট্রোল পাম্প এর সামনে মহাসড়কে রাস্তা পার হওয়ার সময় পথচারী নির্মল দাশকে চট্টগ্রামমূখী একটি বিটুমিন বহনকারী গাড়ি তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে সে মারা যায়।
অপরদিকে সোনাইছড়ি ইউনিয়নের ঘোড়ামরা এলাকায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের সামনে ডালাস পেট্রোল পাম্প থেকে তেল নিয়ে বের হওয়ার সময় চট্টগ্রামমূখী একটি কাভার্ডভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী সাঈদ হোসেন রনি নিহত হন।
এব্যাপারে বারআউলিয়া হাইওয়া থানার ওসি নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, দুইটি পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। আমরা লাশ দুইটি উদ্ধার থানায় নিয়ে আসি। গাড়ি দুইটি আটক করা হয়েছে। এব্যাপারে আইনগত প্রদক্ষেপ গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *