সংবাদ শিরোনাম
Home / জাতীয় / ফৌজদারহাট গাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ ঃ গাড়ি থেকে আগুন দোকানে,কারখানাসহ বিএনপি নেতার৬টি ফার্ণিচার দোকান ভস্মিভূত ঃ কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি,বিএনপির নিন্দা

ফৌজদারহাট গাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ ঃ গাড়ি থেকে আগুন দোকানে,কারখানাসহ বিএনপি নেতার৬টি ফার্ণিচার দোকান ভস্মিভূত ঃ কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি,বিএনপির নিন্দা

DSC_2128সাইফুল মাহমুদ/ফখরুল ইসলাম, ২৪ডিসেম্বর(সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকুন্ড ফৌজদারহাট বাজারে একটি ট্রাকে দুঃষ্কৃতিকারীরা আগুন ধরিয়ে দিলে ট্রাকটি একটি ফার্নিচার দোকানে গিয়ে উল্টে যায়। ট্রাক থেকে আগুন দোকানে ছড়িয়ে পরলে ৬টি ফার্নিচার দোকান ও ২টি বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয় সূত্রে জানা যায় ২৪ডিসেম্বর মঙ্গলবার ভোর ৬টায় একটি গরুর গাড়িতে অগ্নি সংযোগ করে অবরোধকারীরা। এসময় গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে একটি ফার্নিচার দোকানে আঘাত করে।সাথে সাথেই আগুন ছড়িয়ে পরে আশেপাশের দোকানে। স্থানীয়রা আরও জানায় গাড়িতে থাকা ৫/৬টি গরু আগুনে পুড়ে মারা যায়। গাড়ির ড্রাইভার ও হেলপার আহত হয়েছে। এসময় সালাউদ্দিন,নাঈম,সাবেরী ও ইউনুছের ফার্নিচার দোকান ও একটি কারখানা সহ আগুনে পুড়ে যায়। খবর পেয়ে সীতাকুন্ড ,কুমিরা এবং আগ্রাবাদ থেকে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে।
ফায়ার সার্ভিসের চট্টগ্রামের উপ-সহকারী পরিচালক জসিম উদ্দিন জানান, অগ্নিকান্ডে ফার্নিচারের কারখানাসহ ৬টি দোকান পুড়ে যায়। তিনি আরও জানান পিকেটাররা সকালে একটি গুরুর ট্রাকে আগুন দেওয়ার পর ট্রাকটি থেকে আগুন ফার্নিচার দোকানে লেগে যায়। স্থানীয়রা জানায় এ অগ্নিকান্ডে প্রায় কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনা স্থালে এসপি,ইউএনও,এএসপি,ওসি,র‌্যাব বিজিবিসহ প্রশাসনের উধ্বঃতন কর্মকর্তারা উপস্থিত হয়েছেন। এদিকে সীতাকুন্ড মডেল থানা ওসি (তদন্ত) জানান পিকেটারদের পেট্রোল বোমায় প্রথমে ট্রাকে আগুন ধরে পরে ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে সিন্ডিকেট নামের একটি ফর্নিচার দোকানে ধাক্কা দিলে আগুন ছড়িয়ে পড়ে পুরো এলাকায়। পুলিশ এসময় অবরোধকারীদের ধাওয়া করে বেশ কয়েক রাউন্ড গুলি ছুড়ে।
এদিকে আগুনে পুড়ে যাওয়া ব্যবসা প্রতিষ্ঠানের মালিক উপজেলা বিএনপির আহ্বায়ক ইউনুচ চৌধুরী। পৌর বিএনপির সেক্রেটারী ইউছুপ নিজামী ঘটনার নিন্দা জানিয়ে বলেন সুপরিকল্পিত ভাবে একটি চক্র অগ্নিকান্ডের ঘটনা ঘটিয়েছে। তারা বিএনপি নেতার ব্যবসা প্রতিষ্ঠানে আগুন ধরিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি করেছে। চট্ট্রগ্রাম উত্তর জেলা বিএনপির সেক্রেটারী লায়ন আসলাম চৌধুরী এফসিএ ঘটনানার নিন্দা জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *