সংবাদ শিরোনাম
Home / জাতীয় / বার আউলিয়ায় যুবলীগ কর্মীর নিহত হওয়ার গুজব ধরে বসত বাড়ী ভাংচুর,রাস্তা অবরোধ,সাংবাদিকের ক্যামরা ছিনিয়ে নেওয়ার চেষ্ঠা

বার আউলিয়ায় যুবলীগ কর্মীর নিহত হওয়ার গুজব ধরে বসত বাড়ী ভাংচুর,রাস্তা অবরোধ,সাংবাদিকের ক্যামরা ছিনিয়ে নেওয়ার চেষ্ঠা

নিজস্ব প্রতিবেদক,১৮ জানুয়ারী(সীতাকুন্ড টাইমস ডটকম)- সীতাকুন্ডের বার আউলিয়ায় এক ব্যাবসায়ীকে কুপিয়ে আহত করার ঘটনাটি একটি বেসরকারী টিভিতে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যার খবর প্রচার করায় বারআউলিয়া এলাকায় বিএনপি জামায়েতর কয়েকটি বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালিয়েছে। স্থানীয় সূত্রে জানা যায় শনিবার রাত সাড়ে আটটা্য় বার আউলিয়া স্কুলের পূর্ব পাশে আওয়ামীলীগ সমর্থীত ব্যাবসায়ী আযমকে দুর্বৃত্তরা কুপিয়ে মারাত্মক আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করে। এদিকে আযমকে হত্যাকরার গুজব ছড়িয়ে পরলে বিভিন্ন এলাকা থেকে আওয়ামীলীগের নেতাকর্মীরা ঘটনাস্থলে জড়ো হয়। এসময় তারা জামায়াত বিএনপির বেশ কয়েকটি বাড়ি ভাংচুর করে বলে জানা যায়। আওয়ামীলীগের নেতাকর্মীরা মহাসড়কে অবস্থান নিয়ে রাস্তা অবরোধ করে। রাস্তা ব্যরিকেড এবং ভাংচুরের ছবি তোলার সময় সীতাকুন্ড প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ ফোরকান আবু ও হাকিম মোল্লা ছবি তোলাতে চাইলে আওয়ামীলীগের উশৃংখল কর্মীরা তাদের কাছ থেকে ক্যামরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এদিকে স্থানীয় আওয়ামীলীগ নেতার হামলার জন্য বিএনপি জামায়াত কর্মীদের দায়ী করলেও পরিবারের পক্ষ থেকে বলা হয় আযম বর্তমানে কোন রাজনীতির সাথে জাড়িত নেই। পূর্ব সে ছাত্রলীগ করত। তারা হামলাকারীরা নাম ঠিকানা বলতে পারেনি।
সীতাকুণ্ড মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইফতেখার হাসান জানান, রাত সাড়ে ৮টায় উপজেলার বার আউলিয়া মধ্যম সোনাই ছড়ি এলাকায় মোঃ আজম নামে এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে আহত করার খবর পেয়েছি। তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আজম মধ্যম সোনাইছড়ি এলাকার মোঃ ইসমাইল মোল্লার পুত্র। এদিকে রাত আনুমানিক ১১টায় বার আউলিয়া সোনাইছড়ি উচ্চ বিদ্যালয়ের সামনে আ’লীগের কর্মীরা সড়কের পাশে গাছ কেটে,আগুন ধরিয়ে মহাসড়কে ব্যারিকেড দেয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং রাত সাড়ে ১১টার দিকে ব্যারিকেড তুলে দিতে সম হয়।
স্থানীয় জামায়াত বিএনপি নেতারা অভিযোগ করেছে স্থানীয় এক আওয়ামীলীগ নেতার মেয়ের প্রেম সংক্রান্ত বিরোধের জের থরে এ হামলা হয়েছে। হামলাকারীরা বাঁচার জন্য ঘটনাটি বিএনপি জামায়াতের ঘাড়ে চাপাচ্ছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *