সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / বাড়বকুণ্ডে বিদ্যুতের খুটিতে বিদ্যুৎ লাগাতে গিয়ে বিদ্যুৎ কর্মি নিহত

বাড়বকুণ্ডে বিদ্যুতের খুটিতে বিদ্যুৎ লাগাতে গিয়ে বিদ্যুৎ কর্মি নিহত

ইব্রাহিম শিকদার,সীতাকুণ্ড টাইমসঃ
সীতাকুন্ডে বিদ্যুতের কাজ করতে গিয়ে বিদ্যুৎ কর্মী নিহত হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায় মঙ্গলবার সকালে বিদ্যুতের কাজ করতে নাছির উদ্দিন (৪৮)নামে এক লাইন ম্যান বাড়বকুন্ড বাজারের এক খুটিতে উঠে। এর পর সেখানে উঠার পরপরই বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ওখানেই মারা যান।
বাড়বকুন্ড বাজার কমিটির সেক্রেটারী ইউছুপ জানায় সকালেই খুটির উপরে কাজ করা অবস্থায় ঝুলে থাকে নাছির উদ্দিন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা তার লাশ নিচে নামায়।
এসময় বিদ্যুৎ–কর্মীর লাশ নিয়ে মিছিল করে বিদ্যুৎ কার্যালয় ঘেরাও করেছে স্থানীয় বাসিন্দারা। এ সময় মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও সীতাকুণ্ড থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।
নিহত নাছির উদ্দিন এর বাড়ি কিশোরগঞ্জে হলেও সে দীর্ঘ দিন পর্যন্ত বাড়বকুণ্ড হাসেম নগরে বসবাস করে আসছে।
কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আবু আবদুল্লাহ বলেন, বিদ্যুৎ কার্যালয়ের নিয়ন্ত্রণ কক্ষের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের গাফিলতির কারণে ওই কর্মী নিহত হয়েছেন বলে স্থানীয় লোকজনের দাবি। লাশ নিয়ে মিছিল করার সময় মহাসড়কে যান চলাচল কিছুক্ষণ বন্ধ ছিল। পরে তাদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।
সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলওয়ার হোসেন বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
বাড়বকুণ্ড বিদ্যুৎ বিতরণ কার্যালয়ের ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রকৌশলী মো. আসাদুজ্জামান বলেন, তাদের একজন কর্মী নিহত হয়েছেন। মূল লাইনের সার্কিট ব্রেকার বন্ধ ছিল। ঠিক কী কারণে বিদ্যুৎ গেল ওই লাইনে, তা বুঝা যাচ্ছে না। ব্যাপরটা তদন্ত করে বের করব আমরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *