সংবাদ শিরোনাম
Home / ইউনিয়ন সংবাদ / ভাটিয়ারীতে ট্রেনে ঢিল ছুড়ে মারায় এক যাত্রী নিহত

ভাটিয়ারীতে ট্রেনে ঢিল ছুড়ে মারায় এক যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক,১১আগষ্ট(সীতাকুন্ড টাইমস ডটকম)- সীতাকুন্ডের ভাটিয়ারিতে চলন্ত ট্রেনে দুর্বৃত্তের ঢিলে আঘাতে প্রীতি দাশ (২৭) নামে এক প্রকৌশলী নিহত হয়েছেন। প্রীতি তার স্বামীসহ ট্রেনে করে চট্টগ্রাম থেকে ঢাকায় যাচ্ছিলেন।
ঈদের পরদিন শনিবার রাতে চট্টগ্রাম থেকে ঢাকাগামী তূর্ণা নিশিথা ট্রেনে এ ঘটনা ঘটে।
চট্টগ্রাম রেলওয়ে থানার ডিউটি অফিসার এস আই ওমর ফারুক বলেন, ‘রাতের অন্ধকারে কে বা কারা পাথর ছুঁড়েছিল। দুস্কৃতিকারীদের পাথর মহিলার মাথায় লেগে গুরুতর আহত হয়ে তিনি মারা গেছেন। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।’
নগরীর আগ্রাবাদ এলাকার গেজেটেড অফিসার্স কলোনিতে শ্বশুরবাড়িতে থাকতেন প্রীতি। ঈদের পরদিন স্বামীর সঙ্গে ফিরছিলেন তার কর্মস্থল ঢাকায়।
প্রীতির স্বামী মিন্টু দাশ ঢাকায় একটি বেসরকারি ব্যাংকে মানবসম্পদ বিভাগের কর্মকর্তা। ১৬ মাস আগে তাদের বিয়ে হয়।
মিন্টুর বন্ধু বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটের সহকারী পরিচালক (প্রশাসন) আবদুল্লাহ আল মামুনও তাদের সঙ্গে ওই ট্রেনে ছিলেন।
ঘটনার প্রত্যক্ষদর্শী মামুন জানান, রাত ১১ টায় ট্রেন ছাড়ার আধাঘণ্টা পর ভাটিয়ারি ভাঙ্গা ব্রিজ এলাকা পার হওয়ার সময় বাইরে থেকে দুর্বৃত্তরা চলন্ত ট্রেনে ঢিল ছোড়ে। সেটি সরাসরি প্রীতির মাথায় লাগলে তিনি সংজ্ঞা হারান।
পরে সীতাকুণ্ড স্টেশনে ট্রেন থামিয়ে দ্রুত সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় প্রীতিকে। সেখান থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এসআই ওমর ফারুক বলেন, ময়নাতদন্ত ছাড়াই পরিবারের সদস্যরা প্রীতির লাশ নিয়ে গেছে। ট্রেনে ঢিল ছোড়ার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *