সংবাদ শিরোনাম
Home / জাতীয় / মিরসরাইয়ে প্রবাসীর বাড়িতে ডাকাতি, আটক ৬ আটককৃতদের নিয়ে পুলিশের লুকোচুরি

মিরসরাইয়ে প্রবাসীর বাড়িতে ডাকাতি, আটক ৬ আটককৃতদের নিয়ে পুলিশের লুকোচুরি

মিরসরাই প্রতিনিধি,১৩আগষ্ট(সীতাকুন্ড টাইমস ডটকম)-
চট্টগ্রামের মিরসরাইয়ে এক প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। গত সোমবার (১২আগষ্ট) রাতে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের দক্ষিণ সোনাপাহাড় বক্করের বাড়ির প্রবাসী নুর উদ্দিন ও জামাল উদ্দিনের ঘরে ওই ঘটনা ঘটে। রাতেই মিঠাছড়া বাজার থেকে স্থানীয় লোকজন ডাকাতির অভিযোগে ৬ জনকে মালামালসহ আটক করে জোরারগঞ্জ থানায় সোপার্দ করেছে। তবে জোরারগঞ্জ পুলিশ আটককৃত নাম সাংবাদকর্মীদের না দিয়ে অভিযানের নামে মঙ্গলবার সারাদিন লুকোচুরির আশ্রয় নিয়েছে। মঙ্গলবার সকাল থেকে আটককৃতদের নামের জন্য থানার একাধিক কর্মকর্তা সাথে যোগাযোগ করলে একজন আরেক জনের সাথে যোগযোগ করার পরামর্শ দেন।
জামাল উদ্দিন জানান, সোমবার রাত প্রায় ২টার দিকে ১০-১২ জনে সশস্ত্র মুখোশধারী একদল ডাকাত তাদের বসত ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে। অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ডাকাত দল ১০ ভরি স্বর্ণালংকার, নগদ টাকা, মোবাইল সেট, মূল্যবান জিনিষপত্রসহ অনুমানিক ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই মো. মহিম বলেন, মিঠাছড়া বাজার থেকে স্থানীয় লোকজন ৬ জনকে আটক করে থানায় সোপার্দ করেন। তাদের নিয়ে তিনি অভিযানে বের হয়েছেন। আটককৃতদের নাম ও তাদের কাছ থেকে কি কি মালামাল উদ্ধার করা হয়েছে তা সংবাদকর্মীদের পরে জানানো হবে বলে মোবাইলের লাইন কেটে দেন।
জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইফতেখার হাসানকে মোবাইল ফোনে বারবার চেষ্টা করলেও তিনি ফোন ধরছেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *