সংবাদ শিরোনাম
Home / জাতীয় / রোমানিয়ান অভিনেত্রী লুলিয়াকে বিয়ে করছেন সালমান!

রোমানিয়ান অভিনেত্রী লুলিয়াকে বিয়ে করছেন সালমান!

binodhan-salman-khan  ১৩ মে (সীতাকুন্ড টাইমস ডটকম)-বলিউডের প্রভাবশালী নায়ক সালামান খান একের এক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। যার তালিকায় প্রথমেই ছিলেন সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রায় তারপর ক্যাটরিনা কাইফ। কিন্তু এত কিছুর পরও বিয়ের পিঁড়িতে বসা হয়নি তার।

বর্তমানে সালমানের ছবি মানেই হিট, কমপক্ষে ১০০ কোটির ব্যবসা। এত সাফল্য সত্ত্বেও ব্যক্তিগত জীবনে কিন্তু কিছুতেই সেটেল হতে পারছেন না তিনি।

তবে আশার কথা এই, আবারো নতুন করে প্রেমে মজেছেন সালমান। আর মজার বিষয় হলো তা কোনো বলিউড অভিনেত্রীর সঙ্গে নয়। এবার তিনি প্রেমে মজেছেন রোমানিয়ান টিভি অভিনেত্রী লুলিয়া ভ্যানচারের। এটা শুধু প্রেম নয়; এবার সত্যি সত্যিই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন সালমান!

সালমানের সঙ্গে লুলিয়ার দেখা হয় দিল্লির একটি ইভেন্টে। তারপর থেকেই দুজনের প্রেম। সেই প্রেমের বয়স দিন দিনই বেড়ে চলেছে। সালমানও নাকি বেশ সিরিয়াস এই সম্পর্ক নিয়ে। শুধু সালমানই নন, শোনা যাচ্ছে সালমানের পরিবারেরও নাকি সবার মন জয় করে নিয়েছেন লুলিয়া।

ইদানিং সালমানকে নাকি বেশিরভাগ সময়টাই তার সঙ্গে কাটাতে দেখা যাচ্ছে। বছর দুয়েক হয় তাদের পরিচয় কিন্তু কিছুদিন হলো জনসম্মুখে দেখা যাচ্ছে তাদের একসঙ্গে।

প্রযোজক কামাল রশিদ খান টুইট করেছেন, আগামী বছর মার্চ মাসে বিয়ে করতে চলেছেন সালমান-লুলিয়া। এখন দেখার বিষয় সত্যিই বলিউডের সবচেয়ে যোগ্য ব্যাচেলর তার জীবনের নায়িকা খুঁজে পান কি না!- প্রাইমখবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *