সংবাদ শিরোনাম
Home / গ্রাম-গঞ্জ / লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ড কমিটি গঠনঃ মাষ্টার কাসেম সভাপতি গিয়াস সেক্রেটারী

লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ড কমিটি গঠনঃ মাষ্টার কাসেম সভাপতি গিয়াস সেক্রেটারী

Loin-Stk~2
প্রেস বিজ্ঞপ্তিঃ লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ডের নতুন কমিটি গঠিত হয়েছে।

সম্প্রতি এক সভায় সর্বসম্মতিক্রমে বিশিষ্ট শিল্পপতি মাস্টার আবুল কাশেমকে সভাপতি, ব্যবসায়ী নূরুল আবছার চৌধুরীকে ফাস্ট ভাইস প্রেসিডেন্ট ও সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম এর সভাপতি মো. গিয়াস উদ্দিনকে সেক্রেটারী করে ২০১৭-২০১৮ সেবা বর্ষের এই কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন, ড. শহীদুল আলম মিন্টু-সেকেন্ড ভাইস প্রেসিডেন্ট, রঞ্জিত কুমার সাহা-থার্ড ভাইস প্রেসিডেন্ট, মো. মনোয়ারুল হক এফসিএমএ- জয়েন্ট সেক্রেটারী, মো. বেলাল হোসাইন-ক্লাব ট্রেজারার, মো. নাছির উদ্দিন মানিক- মেম্বারশিপ চেয়ারম্যান, মো. সেলিম-টেমার, এবিএম রাসেল চৌধুরী- টেইলটুইস্টার, ডাইরেক্টরবৃন্দ- মু: আবুল হাসনাত, মো. আনোয়ার আলম, মোহাম্মদ কামাল উদ্দিন ভূইয়া, মো. আলতাফ হোসাইন এবং মেম্বারবৃন্দ হলেন- নিগার সুলতানা, লুৎফুন নাহার খানম, মো. নাছির উদ্দিন ভূইয়া, ইমাদ উদ্দিন, ইঞ্জিনিয়ার মো. কামরুদ্দুজা ও রাজেশ বড়ুয়া।্

অভিনন্দন ঃ লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ডের নতুন কমিটির সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগি মাষ্টার কাসেম সেক্রেটারি বিশিষ্ট সংগঠক গিয়াস উদ্দীনসহ সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ছেন সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মোঃ জাহাঙ্গীর আালম,সেক্রেটারী মোঃ জাহাঙ্গীর আালম বিএসসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *