সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডের উন্নয়নে আমি কাজ করে যাব -সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে আওয়ামীলীগের প্রার্থী দিদারুল আলম

সীতাকুণ্ডের উন্নয়নে আমি কাজ করে যাব -সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে আওয়ামীলীগের প্রার্থী দিদারুল আলম

সীতাকুণ্ড টাইমস ডেস্ক:
চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন পেয়ে আজ মনোনয়ন ফরম জমা দিয়েছি।নৌকা যার আওয়ামীলীগের নেতাকর্মীরা তার । সুতারাং সীতাকুণ্ডে শেখহাসিনার নৌকাকে বিজয়ী করতে সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করবে বলে আশাবাদ প্রকাশ করেছে মোঃ দিদারুল কবির। তিনি আজ মনোনয়ন ফরম জমা দেওয়ার পর বিকালে সীতাকুণ্ড পৌরসদরস্থ হাজেরা হ্যাভেন কমিউনিটি সেন্টারে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন গত ৫বছরে সীতাকুণ্ডের অনেক উন্নয়ন মূলক কাজ করেছি। বিশেষ করে টেকনিক্যাল কলেজ, মুক্তিযোদ্ধা ভবন,উপজেলা পরিষদ মিলনায়তন ভবন, বিভিন্ন স্কুল কলেজ মাদ্রাসার বহুতল ভবন, বাঁশবাড়িয়া বেড়িবাঁধ নির্মাণে আমি সচেষ্ট ছিলাম এবং সফল হয়েছি। গতাবারের মত এবার নেত্রী আমার হাতে নৌকা তুলে দিয়েছেন আশা করি সীতাকুণ্ডবাসী আমাকে বিজয়ী করে সীতাকুণ্ডের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবে। তিনি বিজয়ী হলে সুপরিকল্পিত ভাবে সীতাকুণ্ডে বেকার সমস্যা,মাদক,যোগাযোগ ব্যাবস্থা, সাংবাদিকদের জন্য নিজস্ব ভবণ নির্মাণ করায় হবে প্রথম কাজ।
সীতাকুণ্ডে কর্মরত অনলাইন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইসহাক, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন সাবেরী ,চেয়াম্যান রায়হান উদ্দিন,শওকত আলী জাহাঙ্গীর , মোরশেদুল আলম চৌধুরী,মো: নাজিম উদ্দিন,জাহেদ হোসেন বাবু, আওয়ামীলীগ নেতা মোঃ ইদ্রিচ ।
সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সেকান্দর হোসাইন, সেক্রেটারী সৌমিত্র চক্রবর্তী,সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সেক্রেটারী মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি,সাংবাদিক এম হেদায়েত, লিটন চৌধুরী, মেজবাহ উদ্দিন চৌধুরী মিঠু,জামশেদ উদ্দিন,নাছির উদ্দিন অনিকসহ অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *