সংবাদ শিরোনাম
Home / গ্রাম-গঞ্জ / বার আউলিয়ায় পাহাড়ে অজ্ঞাত রোগঃ তিনটি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ, ডাক্তারদের ছুটি বাতিল ঘোষনা

বার আউলিয়ায় পাহাড়ে অজ্ঞাত রোগঃ তিনটি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ, ডাক্তারদের ছুটি বাতিল ঘোষনা

FB_IMG_1499879475488নিজস্ব প্রতিবেদক,সীতাকুণ্ড টাইমস)
সীতাকুণ্ড বার আউলিয়া পাহাড়ী এলাকায় অজ্ঞাত রোগে ৪ দিনে ৯ শিশুর মৃত্যু হওয়ায় সীতাকুণ্ডের ডাক্তারদের ছুটি বাতিল করা হয়েছে এবং ৩টি প্রাইমারী স্কুল বন্ধ এবং সকল পরীক্ষা স্হগিত ঘোষনা করেছে কর্তৃপক্ষ।
সীতাকুণ্ড হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা নুরুল করিম রাশেদ বলেন, সীতাকুণ্ডে কর্মরত ডাক্তারদের ছুটি বাতিল করা হয়েছে। এদিকে সীতাকুণ্ড শিক্ষা অফিসার নুরেরছাফা বলেন, কুমিরা ১,বার আউলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং হাফিজ জুট মিলস সবুজ শিক্ষায়তন উচ্চ বিদ্যালয়সহ তিনটি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা করা হয়।
সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের দুর্গম পাহাড়ী এলাকা (জুম্মা পাড়া) ত্রিপুরা পাড়ায় অজ্ঞাত রোগে ৪ দিনে অন্তত ৯টি শিশুর মৃত্যু হয়েছে।
এর মধ্যে বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত মারা গেছে ৪ জন। তাদের প্রত্যেকের বয়স ৩ থেকে ১২ বছর বলে জানা গেছে। অসুস্থ্য আরো ২১ জন শিশুকে উদ্ধার করে এ্যাম্বলেন্সে করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ পর্যন্ত ৪৬ ত্রিপুরা শিশুকে হাসপতালে পাঠানো হয়েছে তার মধ্যে ২জন আইসিইউতে রয়েছে বলে সুত্রে জানা গেছে। এদিকে অজ্ঞাত রোগে আক্রান্তদের সকল প্রকার সেবা ও খরচ সরকার বহন করবে বলে জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *