সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় সাংবাদিকের জামাতার মৃত্যু

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় সাংবাদিকের জামাতার মৃত্যু

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
টানা দু’দিন লাইফ সাপোর্টে থাকার পর মৃত্যুর কাছে হার মানলেন সীতাকুণ্ডের ব্যবসায়ী মোঃ জসীম উদ্দিন (৪২)। গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যুবরণ করেন । নিহত ব্যবসায়ী জসিম সীতাকুণ্ড প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও যায়যায়দিন সীতাকুণ্ড প্রতিনিধি শেখ সালাউদ্দিনের একমাত্র মেয়ের জামাই এবং পৌরসদরস্থ দক্ষিণ ঈদিলপুর এলাকার নুরুল আলম সওদাগরের পুত্র,পৌরসদর বাজারের সৌদিয়া হোটেল এন্ড রেস্টুরেন্টের স্বত্বাধিকারী ।
নিহত ব্যবসায়ীর শ্বশুর সাংবাদিক শেখ সালাউদ্দিন জানান,গত বুধবার দিবাগত রাত ১টায় দোকান বন্ধ করে মোটর সাইকেলযোগে বাড়ি ফিরছিলেন তার জামাতা জসিম। পৌরসদরের উত্তর বাইপাস ( মেয়র এর বাড়ির সামনের ) এলাকায় থাকা মহাসড়কের কাটা অংশ দিয়ে পারাপারের সময় চট্টগ্রামমুখী বেপরোয়া গতিতে আসা একটি রাইডার মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সজোর ধাক্কা দেয় । এতে মোটরসাইকেল থেকে জসিম ২০-২৫ ফুট দূরত্বে ছিটকে পড়ে এবং মহাসড়কের পাশে থাকা পিলারের সাথে মাথায় প্রচন্ড আঘাত পেয়ে সংজ্ঞাহীন হয়ে পড়ে । দুর্ঘটনা পরবর্তীতে তাকে উদ্ধার করে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তার অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। লাইফ সাপোর্টে থাকা চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় তার মৃত্যু হয়।
সীতাকুণ্ডেট কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল হাকিম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,”বেপরোয়া গতিতে আসা চট্টগ্রামমুখী একটি রাইডার মোটরসাইকেল এর কারনে দুর্ঘটনাটি ঘটেছে। তারা দুর্ঘটনা পরবর্তীতে ঘটনাস্থল থেকে বেপরোয়া গতিতে আসা রাইডার মোটরসাইকেলটি আটক করে ফাঁড়িতে রেখেছি । এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *