সংবাদ শিরোনাম
Home / গ্রাম-গঞ্জ / সীতাকুণ্ড কলেজ রোডে ড্রাম ডাস্টবিন উদ্বোধন ব্যাবসায়ী সমিতির

সীতাকুণ্ড কলেজ রোডে ড্রাম ডাস্টবিন উদ্বোধন ব্যাবসায়ী সমিতির

IMG_20170710_180724নিজস্ব প্রতিবেদক,১০জুলাই ( সীতাকুণ্ড টাইমস)-
সীতাকুণ্ড পৌর বাজারকে আবর্জনামুক্ত রাখার জন্য সীতাকুণ্ড কলেজ রোডে প্রতিটি মার্কেটের সামনে
আবর্জনা ফেলার পরিবেশ বান্ধব ড্রাম ডাস্টবিন বিতরণ উদ্বোধন করেছে সীতাকুণ্ড পৌর ব্যবসায়ী সমিতি।
বাজারকে সুন্দর ও পরিস্কার-পরিচ্ছন্ন রাখার প্রত্যাশায় আজ বিকালে বাজারের ব্যবসা প্রতিষ্ঠান সংলগ্ন স্থানে এ ড্রামগুলো বিতরণ করেন সীতাকুন্ড পৌরসদর ব্যবসায়ী কমিটির নেতৃবৃন্দরা। এর আগেও ব্যবসায়ীদের আরো ১০০টি ড্রাম বিতরণ করা হয়েছিল।
এসময় উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড পৌর ব্যবসায়ী কমিটির সাবেক সভাপতি মোঃ আবুর কাশেম ওয়াহেদী, বর্তমান সভাপতি নাসির উদ্দিন ভুঁইয়া, সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসেন, সীতাকুণ্ড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৌমিত্র চক্রবর্তী, সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিএসসি, সাংবাদিক কাইয়ুম চৌধুরী,লিটন চৌধূরী,পৌর ব্যবসায়ী কমিটির সহ সভাপতি খুরশিদ আলম, সমাজ কল্যান সম্পাদক সাইফুল ইসলাম,প্রচার সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, সদস্য শ্রীধাম দে, নিতাই বণিক, প্রমুখ।
সীতাকু- পৌর ব্যবসায়ী কমিটির সভাপতি মো. নাসির উদ্দিন ভুইয়া ও সম্পাদক বেলাল হোসেন জানান, বাজারকে পরিচ্ছন্ন ও সুন্দর রাখার জন্য তাদের এ উদ্যোগ। ব্যবসায়ীরা তাদের প্রতিষ্ঠানের ময়লা আবর্জনা এ ড্রামে ফেলবে এবং প্রতিদিন পৌর এলাকার আবর্জনা পরিস্কার করার কর্মীরা ড্রাম থেকে ময়লাগুলো তুলে নিয়ে যাবে। তারা প্রায় দুই শতাধিক ড্রাম সীতাকুণ্ড বাজারে দিয়ে প্রতিদিন ময়লা পরিস্কার করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *