সংবাদ শিরোনাম
Home / পৌর সংবাদ / সীতাকুণ্ড হাই স্কুল মাঠে বিএনপি নেতা এটিএম শাহীনের জানাযা বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায়

সীতাকুণ্ড হাই স্কুল মাঠে বিএনপি নেতা এটিএম শাহীনের জানাযা বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায়

Dec07_05খাইরুল ইসলাম,৯ডিসেম্বর(সীতাকুণ্ড টাইমস)
সীতাকুণ্ড হাই স্কুল মাঠে বিএনপি নেতা এটিএম শাহীনের ১ম জানাযা বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে। এর পর সাড়ে ১১টায় মরহুমের নিজবাড়ী পৌরসদরের নিচতালুক এলাকায় ২য় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
উল্লেখ্য যে সীতাকুন্ড সদরের সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ সামছুদ্দীন চেয়ারম্যানের বড় ছেলে এটিএম শাহীন চৌধুরী (৪৫) সোমবার সকালে ভারতের চেন্নাই এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার কঠিন রোগব্যধি ধরা পড়লে গত তিনমাস পূর্বে ভারতের চেন্নাই এ্যাপোলো হাসপাতালে চিকিৎসার জন্য যান। সোমবার সকাল ৯টায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি মা, দুই ছেলে, এক মেয়ে, তিন ভাই, তিন বোন সহ অসংখ্য আত্মীয়-স্বজন রেছে যান।
শুরুতে তিনি রাজনৈতিক জীবনে আ’লীগ করতেন। গত পৌর নির্বাচনের পূর্বে তিনি আসৃলাম চৌধুরীর হাত ধরে বিএনপিতে যোগদেন এবং পৌর বিএনপির সহ-সভাপতির দায়িত্ব পালন করেন এবং গত পৌর নির্বাচনে মেয়র পদে নির্বাচন করেন। তার অকাল মৃত্যুতে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সভাপতি লায়ন আসলাম চৌধুরী, উপজেলা বিএনপি আহ্বায়ক তোফাজ্জল হোসেন, যগ্ম আহবায়ক জহুরুল আলম জহুর, পৌর বিএনপির সভাপতি ইউছুফ নিজামী, সাধারণ সম্পাদক সামছুল আলম আজাদ, বিএনপি নেতা ইকবাল হোসেনসহ উপজেলা, পৌর বিএনপি ও অঙ্গ সংগঠন গভীর শোক প্রকাশ করেন।
এছাড়া তার মুত্যৃতে শোক প্রকাশ করেছেন সীতাকুণ্ড পৌরব্যবসায়ী কমিটির সভাপতি নাছির উদ্দিন,সেক্রেটারী বেলাল হেোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *