সংবাদ শিরোনাম
Home / জাতীয় / সীতাকুন্ড ফৌজদারহাট উপকূল থেকে নিখোঁজ প্রকৌশলীর লাশ উদ্ধার

সীতাকুন্ড ফৌজদারহাট উপকূল থেকে নিখোঁজ প্রকৌশলীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক,১৬অক্টোবর(সীতাকুন্ড টাইমস)-
সীতাকুন্ড ফৌজদারহাট উপকূলীয় এলাকায় থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে সীতাকুন্ড পুলিশ। লাশটি চট্টগ্রাম বন্দরের বর্হিনোঙ্গরে সাগরে ডুবে নিখোঁজ হওয়া বেসরকারি রড কারখানা বিএসআরএম স্টিল মিলের কর্মকর্তা প্রকৌশলী হাফিজুর রহমানের (২৭)।

আজ বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে সীতাকুণ্ডের ফৌজদারহাট উপকূলের পাক্কার মাথা এলাকায় ঝাউবনে হাফিজুর রহমানের লাশ পাওয়া গেছে বলে নিশ্চিত করেছেন তার নিকট আত্মীয় মোহাম্মদ দেলোয়ার।

তিনি জানান, দক্ষিণ ছলিমপুর জেলেপাড়ার ঝাউবনের মধ্যে একটি লাশ পাওয়ার খবর পেয়ে আমরা সেখানে গিয়ে আমার খালাতো ভাই হাফিজুর রহমানের লাশ সনাক্ত করি।

সীতাকুণ্ড থানার এসআই ইকবাল জানান, ছলিমপুর এলাকায় লাশটি উদ্ধার করে।

উল্লেখ্য সোমবার সকালে বন্দরের বহির্নোঙ্গরে নোঙ্গর করে থাকা এমভি জাহান ব্রাদার্স নামে একটি জাহাজে যান বিএসআরএম স্টিল মিলের কর্মকর্তা প্রকৌশলী হাফিজুর রহমান। তিনি ইঞ্জিন বোট থেকে জাহাজে উঠার সময় সাগরে পড়ে নিখোঁজ হন। এর পর পতেঙ্গা থানা এবং কোস্টগার্ড গত তিন দিন ধরে উপকূলের বিভিন্ন এলাকাতে তার সন্ধান চালিয়ে আসছিল।

এ নিয়ে মঙ্গলবার সকাল নয়টার দিকে প্রকৌশলী হাফিজুর রহমানের খালাতো ভাই দেলোয়ার হোসেন পতেঙ্গা থানায় জিড়ি করেন। সাধারন ডায়েরি(নং-৫৬১) করেন।

প্রকৌশলী হাফিজুর রহমান নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার রসুলপুর গ্রামের খলিলুর রহমানের পুত্র। তিনি চট্টগ্রমের হালিশহর শান্তি নগর ভাড়াবাসায় থাকতেন। মাত্র দেড়বছর আগে তিনি বিয়ে করেছেন। তার স্ত্রী কুমিল্লা জেলায় একটি মেডিকেল কলেজে পড়াশুনা করছেন বলে পুলিশ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *