সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সিকিউর সিটির সমাপনী দোকান বিক্রয় উৎসব নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়

সিকিউর সিটির সমাপনী দোকান বিক্রয় উৎসব নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
সীতাকুণ্ড পৌরসদরের প্রাণ কেন্দ্রে প্রতিষ্ঠিত সিকিউরসিটি কমপ্লেক্স এর সমাপনী দোকান বিক্রয় উৎসব আগামী ৯মেথেকে ১৮মে পর্যন্ত ১০দিন ব্যাপী মেলা শুরু হচ্ছে।
মেলার সার্বিক বিষয় নিয়ে আজ সিকিউর সিটি কমপ্লেক্সে সীতাকুণ্ড প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সিকিউর প্রপার্টি ম্যানেজমেন্ট লিমিটেড এর ভাইস চেয়ারম্যান
মোহাম্মদ আকতার হোসেন মামুন লিখিত বক্তব্য পাঠ করেন।
সিকিউরসিটি কমপ্লেক্স এর অফিসার আবুল হোসেন এর সঞ্চালনে অনুষ্ঠিত সভায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন কোম্পানির চেয়ারম্যান মোহাম্মদ মোরসেদুল হাসান,শুভেচছা বক্তব্য রাখেন ব্যবস্থাপক খালেদ আব্বাস।
বক্তব্য রাখেন সীতাকুণ্ড প্রেসক্লাব এর সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাবেক সভাপতি সৈয়দ ফোরকান আবু, এম হেদায়েত,সেক্রেটারি লিটন কুমার চৌধুরী।

লিখিত বক্তব্যটি ঃ
“ গ্রাম হবে শহর” গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এই ভিশনকে সামনে রেখে আমরা ‘সিকিউর প্রপার্টি ম্যানেজমেন্ট লিঃ’ উদ্যোগ নিয়েছি,সীতাকুন্ড পৌরসদরে আর্ন্তজাতিক মানের অত্যাধুনিক শপিং কমপ্লেক্্র “ সিকিউর সিটি” র্নিমাণের। আল্লাহর অশেষ মেহেরবানী,আমাদের সকলের ঐকান্তিক একগ্রতা ও আন্তরিক প্রচেষ্টায় এবং আপনাদের সকলের সহযোগিতায় সীতাকুন্ড বাসীর স্বপ্ন “সিকিউর সিটি”,সীতাকুন্ডের মাটিতে আজ মাথা উঁচু করে বিদ্যমান।
প্রিয় সাংবাদিকবৃন্দ,
আপনার জেনে আনন্দিত হবেন যে, সিকিউর সিটি শপিং কমপ্লেক্্র এর অধিকাংশ কাজ ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। আশা করি ১লা জানুয়ারী ২০২৫ইং তারিখ উক্ত শপিং কমপ্লেক্্রটির আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করতে পারব। এ কমপ্লেক্্রটি সম্পূর্ন সাফ কবলায় ও আজীবন মালিকানায় সকলের সহযোগিতায় অধিকাংশ দোকানের বরাদ্দ দিতে সক্ষম হয়েছি। আপনাদের সকলের আরো সহযোগিতা পেলে,অবশিষ্ট সীমিত সংখ্যাক দোকান বরাদ্দ ও দ্রূত হস্তান্তর করতে সক্ষম হবো। ইনশাল্লাহ।
সুপ্রিয় সাংবাদিক বন্ধুরা,
আপনারা আবগত আছেন যে, “সিকিউর সিটি শপিং কমপ্লেক”্্র এ থাকছে সম্পূর্ন শীতাতপ নিয়ন্ত্রন ব্যবস্থা,অত্যাধুনিক এসকেলেটর ও ক্যাপসুল লিফ্ট, প্রতিটি ফ্লোরে আলাদা আলাদা পণ্যসামগ্রীর সুব্যবস্থা, উভয়পাশে সুপ্রসস্থ্য প্রবেশ ও বর্হিগমনের ব্যবস্থাসহ সুবিশাল গাড়ী পার্কিং,ফুড কোর্ট ও কিড্স জোনে থাকছে বাচ্চাদের দারুনসব গেম্স এর আয়োজন। রয়েছে অর্তাধুনিক হেলিপেড সহ নানাবিধ আরো আনেক সুযোগ সুবিধা। ‘সিকিউর সিটি’ আপনার আমার সকলের তথা সীতাকুন্ডবাসীর স্বপ্নের এমন এক নান্দনিক স্থাপনা যা প্রজন্মের পর প্রজন্ম আমাদের মাঝে সুনাম ও গর্বের প্রতীক হয়ে থাকবে।
সুপ্রিয় সাংবাদিক বন্ধুরা,
কালের স্বাক্ষী টারশিয়ারী যুগের বৈচিত্রময় পাহাড় বেষ্টিত, বঙ্গোপসাগরের কোল ঘেঁসে বয়ে চলা গিরি সৈকত তথা প্রাকৃতিক সৌন্দয্যের অপূর্ব লীলাভুমি আমাদের প্রিয় “সীতাকুন্ড ”। যার রূপে মুগ্ধ হয়ে জাতীয় কবি লিখে গেছেন,“আকাশে হেলান দিয়ে পাহাড় ঘুমায়”। যুগে যুগে লাখো পর্যটকদের কেন্দ্র বিন্দুতে রূপ নিয়েছে,প্রচীন ঐতিহাসিক স্থাপনা বেষ্টিত ও বহু স্মৃতি বিজরিত প্রকৃতিক তীর্থ ভূমি। যার বুক চিরে বয়ে চলা বাংলার র্নাভলাইন খ্যাত ঢাকা ট্রাংক রোড , চট্টলার এ প্রবেশদ্বারকে করেছে অর্থৈনৈতিকভাবে গুরুত্বপূর্ন এক নিবিড় শিল্পাঞ্চল হিসাবে। শীপ ব্রেকিং শিল্প, ইকোনমিক জোন, পর্যটন শিল্প, সনাতন ধর্মাবলম্বীদের তীর্থস্থান এ অঞ্চলের গুরুত্ব বাড়িয়ে দিয়েছে বহুগুন। সর্বোপরি হাজার হাজার প্রবাসীর অর্জিত রেমিটেন্স সীতাকুন্ডবাসীর অগ্রযাত্রাকে করেছে সমৃদ্ধ, আধুনিক ও উচ্চাভিলাসী। ঠিক তেমনই এক অভিলাস পুরনে যুগের চাহিদা বিবেচনায় সীতাকুন্ডের স্থানীয় কিছু তরুন উদ্যোক্তা কর্তৃক নিজেদের দ্বায়বদ্ধতার কথা বিবেচনায় নিয়ে সীতাকুন্ডবাসীর সুদীর্ঘ কালের স্বপ্নের সাথে মেলবন্দন করাতে “সিকিউর সিটি” নামক শীতাতপ নিয়ন্ত্রিত অত্যাধুনিক এ শপিং কমপ্লেক্্রটির স্বপ্ন বোনা। যা দেশের স্বনামধন্য রিয়েল এস্টেট কোম্পানি ‘সিকিউর প্রপাটির্ ম্যানেজমেন্ট লিঃ ”(রিহ্যাব মেম্বার) কর্তৃক সম্পূর্ন অত্যাধুনিক প্রযুক্তি দ্বারা নির্মিত
পাতা-০২
একটি আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত শপিং কমপ্লেক্্র তথা বিনোদন কেন্দ্র। সিকিউর প্রপার্টি ম্যানেজমেন্ট লিঃ ঢাকা ,চট্টগ্রাম ও সীতাকুন্ড সহ দেশের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে দীর্ঘদিন যাবৎ সুনামের সাথে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করে আসছে। অধিকন্তুু কোম্পানীর বর্তমান চেয়ারম্যান যিনি সীতাকুন্ডেরই সন্তান ও বিহ্যাব চট্টগ্রাম জোনের কো-চেয়ারম্যান-১ এবং কেন্দ্রীয় কমিটির পরিচালক। সিকিউর সিটি কমপ্লেক্্রটি নানাবিধ কর্মসংস্থান সৃষ্টির পাশাপাশি পর্যটনের আকর্ষনীয় কেন্দ্রবিন্দু, বৈচিত্রময় বিনোদনের উৎস তথা উত্তর চট্টগ্রামের অর্থনৈতিক হাভ (ঐটই) হিসাবে কাজ করবে বলে আমাদের বিশ^াস। এর প্রত্যক্ষ প্রভাবে সীতাকুন্ড বাজারের কর্মচঞ্চলতা বেড়ে যাবে বহুগুন এবং অর্থনৈতিকভাবে সীতাকুন্ড হয়ে উঠবে আরো গুরুত্ববহ। অতীতে বহু মার্কেট কিংবা বিনোদন কেন্দ্র এমনি ভাবে বহু অঞ্চলকে করেছে সমৃদ্ধ ও উন্নত । “সিকিউর সিটি” হোক সীতাকুন্ডবাসীর গর্ব ও স্বপ্নের এক নতুন দিগন্ত।

সাংবাদিক বন্ধুরা ,
আজকে আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে, আমরা আগামী ০৯ই মে হইতে ১৮ই মে-২০২৪ ইং পর্যন্ত ১০ দিনব্যাপী “সিকিউর সিটি” তে “সমাপনী দোকান বিক্রয় উৎসব” এর আয়োজন করতে যাচ্ছি। উক্ত উৎসবে সীমিত সংখ্যাক দোকান বুকিং এ সর্বোচ্চ মূল্য ছাড়ের ব্যবস্থা রেখেছি। ‘সিকিউর পরিবার’ সবসময় আগামী প্রজন্মের কথা চিন্তা করে তথা শিশু ও কিশোরদের মেধা,মনন ও বিনোদনের কথা মাথায় রেখে উক্ত উৎসবে আকর্ষনীয় ইনডোর গেইমসের ব্যবস্থা রেখেছে।

সুপ্রিয় সাংবাদিক বন্ধুরা,
সীতাকুন্ড প্রেস ক্লাব বরাবরই আমাদেরই প্রিয় প্রতিষ্ঠান এবং শুরু থেকে আমরা এক অপরের সহযোগী হিসাবে কাজ করে যাচ্ছি। আমাদের এ সম্পর্ক ভবিষৎতে আরো সুদৃঢ় হবে বলে আমরা আশা করি। আমাদের “সিকিউর পরিবার” এর পক্ষ থেকে “সীতাকুন্ড প্রেস ক্লাব”এর জন্য সব সময় শুভ কামনা রইল এবং আগামীতে ও থাকবে। আপনারা বরাবরই “ সিকিউর সিটি”র সাফল্যের জন্য সহযোগিতা করে আসছেন। আমাদের এ অগ্রযাত্রায় অতীতের মত ভবিষৎতে ও আপনাদের নিকট আমাদের এ আয়োজন সিকিউর সিটির সমাপনী দোকান বিক্রয় উৎসব তথা সিকিউর সিটির সকল অগ্রযাত্রা আপনাদের পত্র পত্রিকা ও সামাজিক মাধ্যমে লেখালেখির মাধ্যমে সব সময় আপনাদেরকে আমাদের সাথে পেতে চাই।

পরিশেষে আপনাদের সবাইকে “সিকিউর পরিবার” এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ এবং সকলের উত্তোরোত্তর সু-স্বাস্থ্য ও সাফল্য কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *