BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / জাতীয় / সীতাকুণ্ডে বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাত বার্ষিকী পালিত

সীতাকুণ্ডে বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাত বার্ষিকী পালিত

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

মহান স্বাধীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সীতাকুণ্ড- উপজেলা প্রশাসনের উদ্যেগে নানা কর্মসুচী পালিত হয়েছে।

১৫ আগষ্ট সকাল ১১টায় সীতাকুণ্ড উপজেলা চত্বরে একে একে পুষ্পমাল্য নিয়ে মিলিত হয় উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পৌরসভা নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা সংসদসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান ও স্বেচ্ছাসেবী সংগঠন।

উপজেলা প্রশাসনসহ সব সংগঠনের নেতৃবৃন্দ নিয়ে সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলমের নেতৃত্বে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি উপজেলা চত্বর থেকে শুরু হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। বিকালে উপজেলা কমপ্লেক্সে শোক সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়ের সভাপতিত্বে শোকসভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম। এতে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সভাপতি এস.এম.আল মামুন, সহকারী কমিশনার (ভূমি) সৈয়দ মাহবুল হক, সীতাকু- সার্কেল পুলিশ সুপার শম্পা রানী সাহা, সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন, উপজেলা ভাইস চেযারম্যান আলাউদ্দিন সারেবী, মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জলি, ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী, রেহান উদ্দিন রেহান, জাহেদ হোসেন নিজামী বাবু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মামুন প্রমুখ।

শোক সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু একটি ইতিহাস, একটি মানচিত্র, যার জন্ম না হলে আমরা এমন একটি দেশ পেতাম না। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশকে উন্নতির শিখরে পৌছাঁতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *