BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / বিশ্ব সংবাদ / সীতাকুণ্ড সমিতি ইউকে’র গোল টেবিল বৈঠক ও ইফতার মাহফিল সম্পন্ন

সীতাকুণ্ড সমিতি ইউকে’র গোল টেবিল বৈঠক ও ইফতার মাহফিল সম্পন্ন

মেজবাহ উদ্দিন চৌধুরী মিঠু,সীতাকুণ্ড টাইমসঃ

সীতাকুণ্ড সমিতি ইউকের আয়োজনে ‘সড়ক দুর্ঘটনা রোধে করণীয় শীর্ষক গোলটেবিল বৈঠক ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। ২৭ মে রবিবার পূর্ব লন্ডনের একটি রেস্তোরাঁয় সংগঠনের আহবায়ক মোহাম্মদ আলীম উল্লাহ রাহাতের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিপুল সংখ্যক সীতাকুণ্ডবাসী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত করেন সেলিম উদ্দিন। সংগঠনের সদস্য সচিব রায়হান চৌধুরীর টিটুর সঞ্চালনায় গোলটেবিল বৈঠকে মূল প্রবন্ধ পাঠ করেন যুগ্ম আহবায়ক সাইদুর রহমান মঞ্জু। আলোচনায় অংশ নেন লন্ডনবাংলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ নাহাস পাশা, গ্রেটার চিটাগাং এসোসিয়েশনের সভাপতি ব্যারিস্টার মনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক কাউন্সিলার ফিরোজ গনি, এক্স সিউ এষ্টুডেন্ট এসোসিয়েশন ইউকে’র সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা অভিজিৎ ধর বাপ্পি, মিরসরাই সমিতি ইউকে’র সহসভাপতির নিজাম উদ্দীন ও সাধারণ সম্পাদক তারেক চৌধুরী, সীতাকুণ্ড সমিতি ইউকে’র আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক মোহাম্মদ সেলিম হোসাইন ও সদস্য জসিম উদ্দিন, হাসান আলী ভূঁইয়া, মিলটন রহমান, মোক্তার হোসেন মানিক, মহিউদ্দিন চৌধুরী মাহি, মাসুম সামজাদ এবং শামিম শরফরাজসহ আরো অনেকে। এতে আরো উপস্হিত ছিলেন সুরজিৎ দে বিল্টু, রুহুল আমিন বাদল, সোহগ মল্লিক, সরজ মিত্র,কামরুল হাসান, মোহাম্মদ মহিউদ্দিন, ইন্দিরা কর দিবা, আফজালুর নেসা রুমি, তানজিনা সফি, রুমি দে টুম্পা, দুলাল বৈদ্য, চৌধুরী আজগর, গাজি হক বিপু, আসলাম শেখ, টিপু সুলতান, নিশাত, আসিফ, আবির সহ আরো অনেকে।

এছাড়া বার্কিং ও ডেগেনহাম থেকে নির্বাচিত কাউন্সিলার ফিরোজ গনি এবং সাহিত্য ও সাংবাদিকতায় বিশেষ আবদানের জন্য সাপ্তাহিক চাঁটগাঁর বাণী সম্মাননা প্রাপ্ত কবি মিলটন রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

ইফতার পূর্বে মিলাদ শেষে সড়ক দুর্ঘটনায় নিহতদের জন্য দোয়া পরিচালনা করেন মাওলানা সাইদ ইমরান। অনুষ্ঠান শেষে সদস্য সংগ্রহ এবং আগামীতে ঈদ পূণর্মিলনী ও পূর্ণাঙ্গ কমিটি গঠনের ঘোষণা দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *