সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / উপজেলা নির্বাচনে জনগন আবারও এ সরকারকে লালকার্ড দেখাবে’ – মিরসরাই গনসংযোগে লায়ন আসলাম চোধুরী

উপজেলা নির্বাচনে জনগন আবারও এ সরকারকে লালকার্ড দেখাবে’ – মিরসরাই গনসংযোগে লায়ন আসলাম চোধুরী

মিরসরাই প্রতিনিধি,৭ ফেব্রুয়ারী(সীতাকুন্ড টাইমস ডটকম)- এ সরকার শুধুমাত্র প্রশাসনকে ব্যবহার করে গনতন্ত্র ও সংবাদ পত্রের স্বাধীনতাকে হত্যা করে ক্ষমতায় থাকতে চায়। বিরুধী দলের নেতাকর্মীদের দমন-পীড়ন ও টার্গেট কিলিং চালিয়ে জনতার বিষ্ফোরণ রুখতে পারবেনা।
৫ জানুয়ারী দেশের ৯৫ ভাগ মানুষ ভোট না দিয়ে এ সরকারকে প্রত্যাখান করেছে। মিরসরাই উপজেলার জনগন স্বৈরাচার-বাকশাল জোট সরকারের বিরুদ্ধে এ অনাস্থার অংশীদার। মিরসরাইয়ে কোন প্রার্থী প্রহসনের পাতানো নির্বাচনে অংশ না নিয়ে ৯৫ ভাগ মানুষের নেত্রী বেগম খালেদা জিয়াকে সমর্থন দিয়েছে। ১৯ ফেব্রুয়ারী উপজেলা নির্বচনে মিরসরাইয়ে ১৯দলীয় জোটের প্রাথীকে বিজয়ী করে আবারও জনগন এ সরকারকে লালকার্ড দেখাবে। তিনি বলেন, আপনারা সকল বিবেধ ভুলে প্রত্যেকে একেকজন প্রার্থী মনে করে বেগম জিয়ার প্রতিনিধি হয়ে জোটের প্রার্থীর পক্ষে কাজ করুন। কেউ আপনাদের দমিয়ে রাখতে পারবেনা, জয় আপনাদের হবে। ১৯ ফেব্রুয়ারী বিজয়ের পর জনতার আন্দোলনে এ সরকার ভেসে যাবে।

মিরসরাইয়ের মানুষ বেগম জিয়ার অনুপস্থিতিতে এ আসন থেকে তাকে বিজয়ী করেছে। বেগম জিয়াকে মিরসরাইবাসী অনেক ভালোবাসে। সে কারণে মিরসরাই থেকে আপনারা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করে উপহার দিন। আপনাদের একটি জনবান্ধব সৃষ্টির্কতার উপর বিশ্বাসী মানুষের আস্থাবাজন সরকার তিনি উপজেলা নির্বাচনের পর উপহার দিবেন । এ সরকারকে শীঘ্্রই বিদায় করা হবে।
শুক্রবার (৭ফেব্রুয়ারী) পূর্ব মিঠানালা উপজেলা বিএনপির সাবেক সভাপতি উত্তর জেলা বিএনপির যুগ্ন সম্পাদক নুরুল আমিনের বাড়ীতে তাঁর সভাপতিত্বে ১৯ দলীয় জোটের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিনের পক্ষে বিভিন্ন ইউনিয়নের দায়িত্বশীলদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক লায়ন আসলাম চৌধুরী এফসিএ তার বক্তব্যে এসব কথা বলেন। সাবেক সভাপতি নুরুল আমিন বলেন, আমি প্রগতিশীল মানুষ, মনের ভিতরে অতীতের কিছু রাখিনা। সব ভুলে সকল গ্রুপ এক হয়ে মিলে মিশে নির্বাচনে কাজ করার জন্য আমার বাড়ীতে সকল নেতা কর্মীদের ডেকেছি। চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন (আনারস) বলেন, আজ থেকে আমি আর কোন গ্রুপের নেতা হতে চাইনা। সকল ভেদাভেদ ভুলে বেগম জিয়ার হাতকে শক্তিশালী করতে কাঁদে কাঁদ মিলিয়ে ঐক্যবদ্ধ ভাবে ১৯দলীয় জোট প্রার্থীকে বিজয়ী করুন। আমি আপনাদের সাথে ছিলাম ভবিষ্যতেও আন্দোলন সংগ্রামে একজন কর্মী হিসাবে রাজপথে থাকবো।
সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি এম আলাউদ্দিন,সাবেক সাধারন সম্পাদক মোঃ আলমগীর, সাবেক মিরসরাই পৌর বিএনপির সভাপতি ফকির আহমদ,বারইয়ারহাট পৌর বিএনপির সাবেক সভাপতি মাঈন উদ্দিন লিটন, উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব চেয়ারম্যান সালাউদ্দিন সেলিম, মাষ্টার রুহুল আমিন,আব্দুর রহিম, ভাইস চেয়ারম্যান প্রার্থী মইন উদ্দিন (তালা) জসিম উদ্দিন ভেন্ডার, নুর হোসেন , আবুল কালাম আজাদ, আবুল কাশেম, ফারুক , লাভলু চৌধুরী, নাছির উদ্দিন , যুবদল নেতা আলা উদ্দিন, উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক জাহিদুল আবছার জুয়েল, যুবদল নেতা নুরুন্নবী প্রমূখ। সূত্র-মিরসরাই‘র কথা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *