সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / কুমিরার আওয়ামীলীগ নেতা ইরানকে জড়িয়ে বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ

কুমিরার আওয়ামীলীগ নেতা ইরানকে জড়িয়ে বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ

বিজ্ঞাপন প্রতিনিধি,৫ডিসেম্বর(সীতাকুন্ড টাইমস)-
গত কয়েকদিন পূর্বে দৈনিক আজাদী, সমকাল,সুপ্রভাত,পূর্বকোন মনবজমিনসহ বিভিন্ন জাতীয় দৈনিক ও অনলাইন পত্রিকায় ’সীতাকুন্ডে মাদক সম্রাট ইরানসহ পাঁচ সহযোগী পাঁচশ পিচ ইয়াবাসহ আটক ” শীর্ষক সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছেন আমার মক্কেল ইরান,সালাউদ্দিন,মঞ্জু,মেজবা, খোরশেদ।
সংবাদে লেখা হয়েছে,আমার মক্কেলরা মদ ও ইয়াবা বিক্রেতা মিনুর কাছ থেকে দুলাখ টাকা চাঁদা আদায় করে থাকে । ইয়াবা খাওয়া থেকে এখন ইয়াবা পাইকারী বিক্রেতা,ক্রেতারা যাওয়া আসার প্রতিবাদ করায় হামলায় মহিলাসহ আহত ৮। যা সম্পূর্ন মিথ্যা,বানোয়াট ও কাল্পনিক।
প্রকৃত ঘটনা হল,কুমিরা,সোনার পাড়ার গাজাটি আবুলের বাড়ির শাহাদাত হোসেন,দুলাভাই উখিয়া থানার বেলাল উদ্দিন,সোনার পাড়ার মুন্সি মিয়ার পুত্র আজম আলী,আলাউদ্দীন মাসুদসহ সঙ্গবদ্ধরা ইয়াবা ব্যবসায়ের সাথে জড়িত,তাদেরকে পুলিশ সম্প্রতি ইয়াবাসহ আটক করে। এব্যপারে সীতাকুন্ড থানায় তাদের বিরোদ্ধে মামলা হয়,মামলানং-১৮। আমার মক্কেলরা ইয়াবা ব্যবসায় বিরোধিতা ও পুলিশকে সহযোগীতা করায় গত ২২ নভেম্বর রাতে ইয়াবা বিক্রেতা শাহাদাত ও তার সহযোগীরা কিছু মহিলা মুন্নি,শিরিনকে দিয়ে আমার মক্কেলদের উপর চড়াও হয় । আমার মক্কেলরা সোনারপাড়া এক বাড়ী থেকে দাওয়াত খেয়ে বাড়ী ফিরছিলেন। ইয়াবা বিক্রেতা শাহাদাত বেলালের সহযোগী স্থানীয় দুই সাবেক মেম্বারের সহযোগীতায় ইয়াবা ব্যবসায়ী আনোয়ারুল আজিমকে বাদী করে একটি মিথ্যা মামলা দায়ের করে। আমার মক্কেলদেরকে গ্রেফতার করায়। মক্কেলরা দুই দিনে জামিনও পায় । মামলায় ৫শ ইয়াবার কথা উল্লেখ নেই । তাছাড়া এএসপি ও ওসি ইয়াবা উদ্দারে কোন তথ্য দেয়নি। সাংবাদিককে মিথ্যা তথ্য দিয়ে শাহদাতদের ইয়াবা ব্যবসাকে আড়াল এবং রাজনৈতিক ফায়দা হাসিল করাই ছিল দুই সাবেক মেম্বারের প্রধান লক্ষ্য। আমার মক্কেল ইরান নিউ দরবার ট্রান্সর্পোটের মালিক ও আঃলীগ নেতা,ছালাউদ্দিন ইউনিয়ন যুবলীগের সাঃসম্পাদক,খোরশেদ সহ-সভাপতি। আমার মক্কেলরা মাননীয় দিদারুল আলম এমপির নির্দেশে কুমিরায় কোন অপরাধীকে মাদক ব্যবসা করতে দেবে না। আমি মক্কেলদের পক্ষে আমি ও ইউনিয়ন আঃলীগ,যুবলীগ,ছাত্রলীগ এই সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।-
ধন্যবাদান্তে- এডভোকেট আফতাফ উদ্দিন,এল.এল,বি (অর্নাস),জজর্কোট, চট্টগ্রাম,চেম্বারঃ এনক্স ভবন,২য় তলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *