সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / নির্বাচনকে সামনে রেখে সীতাকুণ্ডে যৌথবাহিনীর গণগ্রেফতার অভিযান, ৩ দিনে গ্রেপ্তার ৪২

নির্বাচনকে সামনে রেখে সীতাকুণ্ডে যৌথবাহিনীর গণগ্রেফতার অভিযান, ৩ দিনে গ্রেপ্তার ৪২

নিজস্ব প্রতিবেদক,১০ মার্চ (সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকুণ্ডে আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে উপজেলার বিভিন্ন স্থানে যৌথ বাহিনী গণগ্রেফতার অভিযান চালিয়েছে। গত তিন দিনে তারা ৪২ জনকে গ্রেপ্তার করেছে। বিজিবি-পুলিশ যৌথভাবে রাতভর এ অভিযান চালায়। এদের বেশিরভাগেই বিএনপি ও জামায়াত-শিবিরের নেতাকর্মী বলে জানা গেছে। গ্রেফতারকৃতদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন উপজেলা জামায়াতের সাবেক সেক্রেটারী মোঃ গিয়াস উদ্দিন, বর্তমান অফিস সম্পাদক মাস্টার নজরুল ইসলাম, বারৈয়াঢালা ইউনিয়নের সভাপতি ভেন্ডার রফিকুল ইসলাম, বাঁশবাড়িয়া ইউনিয়নের সেক্রেটারী শামছুল আলম, মুরাদপুর ইউনিয়নের সেক্রেটারী শহিদুল ইসলাম ও অফিস সম্পাদক মোঃ ফারুক হোসেন এবং বাড়বকুণ্ড ইউনিয়নের মধ্যম মাহমুদাবাদ ওয়ার্ডের সভাপতি মোঃ নওশাদ।
এদিকে মামলা না থাকলেও বিএনপি ও জামায়াত-সমর্থিত বেশ কয়েকজন ব্যক্তিকে গ্রেপ্তারের পর নতুন করে মামলা দেয়ার অভিযোগ পাওয়া গেছে। প্রশাসনের গণগ্রেফতার অভিযানের কারনে বর্তমানে এলাকাগুলো পুরুষ শুণ্য হয়ে পড়েছে।
অভিযোগের বিষয়টি স্বীকার করে সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইফতেখার হাসান বলেন, গ্রেপ্তারকৃত ৪২ জনের বেশিরভাগের বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। দুই-চারজনের বিরুদ্ধে মামলা না থাকতে পারে। সেক্ষেত্রে তাদেরকে ছেড়ে দেয়া হবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তাদেরকে ছেড়ে দেয়া হবে না। মামলা না থাকলেও তারা জামায়াত-শিবিরের নেতাকর্মী ।তাই তাদেরকে নতুন করে মামলা দেয়া হয়েছে।
1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *