সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / বার আউলিয়ায় স্টীল মিলের এ্যাংগেল ভেঙ্গে ১০ শ্রমিকের অবস্থা গুরুতর

বার আউলিয়ায় স্টীল মিলের এ্যাংগেল ভেঙ্গে ১০ শ্রমিকের অবস্থা গুরুতর

কামরুল ইসলাম দুলু,১৩ মার্চ (সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকুন্ডে একটি নির্মানাধীন স্টীল মিলের এ্যাংগেল ভেঙ্গে ১০জন শ্রমিক গুরুতর আহত হয়েছে। এদের মধ্যে একজনের শরীর থেকে পা বিছিন্নসহ ৩জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা ২টায় সীতাকুন্ড উপজেলা সোনাইছড়ি ইউনিয়নের বার আউলিয়া বত্তারপাড়া এলাকায় শিল্পপতি নাজিম উদ্দিনের মালিকানাধীন নির্মানাধীন সিকো স্টীল নামে একটি প্রতিষ্ঠানের উপরের একটি এ্যাংগেল ভেঙ্গে পড়লে সাথে সাথে পুরো প্রতিষ্ঠানটির সবগুলো এ্যাংগেল বিকট শব্দে ভেঙ্গে পড়ে। এসময় কর্মরত অবস্থায় শ্রমিক মোঃ কবির(২৩), বেলাল(২৭), নয়ন(২১), আব্দুল নুর(২৪),এমরান(২৭), সিরাজ(২২), নাছির(৩৬) ও নাজিম(৩১)সহ ১০ জন গুরুতর আহত হয়। এদের মধ্যে নাছিরের একটি পা শরীর থেকে বিছিন্ন হয়ে যায় এবং অপর আরো ২ শ্রমিকের অবস্থা আশংকাজনক বলে জানা যায়। আহতদের উদ্ধার চমেকসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা অভিযোগ করেন, উক্ত স্টীল মিলটি একটি কবরস্থানের উপর নির্মিত হচ্ছে। তাছাড়া ইতিপূর্বেও মিলটির উপরের এ্যাগেল গুলো কয়েকবার ভেঙ্গে পড়ে শ্রমিক আহতের ঘটনা ঘটে। দূর্ঘটনা কবলিত মিলটির কর্তব্যরত কর্মকর্তা মাহবুব মাষ্টার জানায়, দূর্ঘটনায় ৩ শ্রমিক আহত হয়েছে।
দূর্ঘটনার খবর পেয়ে সীতাকুন্ড থানার ওসি ইফতেখার হাসান ও সার্কেল এসপি ঘটনাস্থল পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *