সংবাদ শিরোনাম
Home / জাতীয় / মূখে গণতন্ত্রের কথা বলে দেশে অঘোষিত জরুরী অবস্থা জারি করার মধ্য দিয়ে সরকার তাদের আসল চেহারা প্রকাশ করলো…….আসলাম চৌধুরী ।

মূখে গণতন্ত্রের কথা বলে দেশে অঘোষিত জরুরী অবস্থা জারি করার মধ্য দিয়ে সরকার তাদের আসল চেহারা প্রকাশ করলো…….আসলাম চৌধুরী ।

1383377_614601741933853_1170700940_nমঞ্জুরুল ইসলাম, ২১ অক্টোবর (সীতাকু্ড টাইমস ডটকম)-
ঢাকায় মিটিং মিছিল নিষিদ্ধ ঘোষনার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচী সারা দেশব্যাপী বিক্ষোভ সমাবেশ ও মিছিল উপলক্ষে গতকাল চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আয়োজিত সমাবেশ ও মিছিল পালন কালে প্রধান অতিথির বক্তবে্য বিএনপির জাতীয় নিবার্হী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম উত্তরজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আসলাম চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে্য দেওয়া বক্তবে্য জাতিকে কৌশলে হতবাগ করেছে । বক্তবে্যর পরদিন তিনি ঢাকায় মিটিং মিছিল নিষিদ্ধ করেন । এর ফলে জাতীর সামনে তার আসল রূপ প্রকাশ পেল । তারা শুধু মূখে গণতন্ত্রের কথা বলে কিন্তু গণতন্ত্রকে চিরতরে হত্যা করার যা কৌশল আছে তা প্রয়োগ করছে ছদ্ধবেশে । তা নিয়ে উৎকন্ঠা দেখা দিয়েছে সমগ্র জাতির মনে । হতাশ হওয়ার কোন প্রয়োজন নেই ।আমারা অতীতে অনেক বাধা বিপত্তি,ষড়ষন্ত্র মোকাবেলা করে বার বার গণতন্ত্র কে মুক্ত করেছি আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে । তাই আজ সমগ্র জাতি বেগম জিয়ার সহযোদ্ধা হয়ে এই বাকশালীর হাত থেকে গণতন্ত্র ও নির্দলীয় নিরপেক্ষ সরকার পূর্নপ্রতিষ্ঠার জন্য আগামী ২৫ অক্টোবর আন্দোলনে ঝাপিয়ে পরবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *