সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / শান্ত পরিবেশকে অশান্ত করার চেষ্ঠাঃ সীতাকুণ্ড পৌরনির্বাচনে পাবলিসিটির গাড়ি ভাংচুর

শান্ত পরিবেশকে অশান্ত করার চেষ্ঠাঃ সীতাকুণ্ড পৌরনির্বাচনে পাবলিসিটির গাড়ি ভাংচুর

IMG_20151225_163431নিজস্ব প্রতিবেদক,২৫ডিসেম্বর(সীতাকুণ্ড টাইমস)- সীতাকুণ্ড পৌরনির্বাচনে চলছে উৎসব মুখর প্রচারনা। কিন্তু এ পরিবেশকে অশান্ত করতে একটি চক্র অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। আজ দুপুরে সীতাকুন্ড উত্তর বাজার টেকনো ফিলিং ষ্টেশনের পাশে মেয়র পদে স্বতন্ত্রপ্রার্থী তাওহীদুল হক চৌধুরীর মোবাইল ফোন মার্কার পাবলিসিটির গাড়ি ভাংচর করে প্রচারনায় বাধা দিয়েছে। তাওহীদুল হক চৌধুরী জানান একটি সন্ত্রাসীদল তার পাবলিসিটির গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছে। ছিনিয়ে নিয়েছে মাইক্রোফোন। তিনি মোবাইলে প্রশাসন ও ইউএনও কে জানিয়েছে। তিনি জানান পরজয়ের ভয়েই পতিপক্ষ সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত হচ্ছে। জনগন ভোটের মাধ্যেমে তার জবাব দিবে। একই ভাবে সীতাকুন্ড গোডাউন রোডে এক কাউন্সিলর প্রার্থীর নেতৃত্বে ধানের শীষ ও মোবইলফোন মার্কার পোষ্টার ছিড়ে ফেলা হচ্ছে।
একইভাবে প্রচারে বাধা দিচ্ছে বলে অভিযোগ করেছে মেয়র প্রার্থী বর্তমান মেয়র নায়েক (অব) সফিউল আলম। তিনি জানান আজ নারিকেল গাছ মার্কার প্রচারনা করার সময় গাড়ি ভাংচুর করেছে আওয়ামীলীগের কর্মীরা। তিনি ইউএনওকে লিখিত অভিযোগ দিয়েছে।
একই ভাবে ইউএনও তাওহীদুল হক চৌধুরীর স্ত্রীও লিখিত অভিযোগ করেছে। তারা বলেন প্রশাসন নিরপেক্ষ কিনা তার বুঝা যাবে কালকের মধ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *