সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / শিবির নেতা শহীদ মোশাররফ এর স্মরনে সীতাকুন্ড শিবিরের দোয়া দিবস পালন

শিবির নেতা শহীদ মোশাররফ এর স্মরনে সীতাকুন্ড শিবিরের দোয়া দিবস পালন

20140121_144021 প্রেসবিজ্ঞপ্তি,২২জানুয়ারী(সীতাকুন্ড টাইমস ডটকম)- সীতাকুন্ডে শিবির নেতা মোশাররফ শাহাদাত বরণ করায় সারদেশে কেন্দ্র ঘোষিত দোয়া দিবস পালন করেছে উপজেরা ছাত্র শিবির । মঙ্গলবার বিকাল ৫টায় উপজেলা সদরের একটি হল রুমে সীতাকুণ্ড উপজেলা শিবির সভাপতি আহসান হাবিবের সঞ্চালনায় প্রধান মেহমান হিসাবে উপস্থিত ছিলেন জেলা শিবির সেক্রেটারি রবিউল হোসাইন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা শিবিরের অফিস সম্পাদক হাফেজ ইকরাম, প্রকাশনা সম্পাদক হুমায়ুন কবির
প্রচার সম্পাদক মশিউর রহমান,সীতাকুণ্ড উপজেলা সেক্রেটারি তারেকুল আলম প্রমুখ। সভায় বক্তারা বলেন খুন গুম করে ইসলামী আন্দোলন বন্ধ করা যাবেনা। তারা বাকশালী সরকারকে হুশিয়ার করে দিয়ে বলেন গুম করে হত্যা নির্যাতন বন্ধ করা না হয় তাহলে ইসলামী ছাত্রশিবিরের নেতা কর্মীরা বসে থাকবেনা। যে কোন পরিস্থিতির জন্য সরকার ও প্রশাসন দায়ী থাকবে।
তারা বলেন সীতাকুন্ডে আওয়ামী যুবলীগ সন্ত্রাসীরা প্রকাশ্যে অস্ত্র নিয়ে র‌্যাব বিজিবি ও পুলিশের সামনেই নিরীহ লোকদের উপর হামলা করছে। অথচ পুলিশ বাহিনী নিরব। বর্তমান প্রশাসন আওয়ামীলীগের কর্মী হয়ে কাজ করছে। তারা প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকার পালন করার আহ্বান জানান। অনুষ্ঠান শেষে শিবির নেতা শহীদ মোশাররফ হোসাইন কে জান্নাতবাসী করার জন্য আল্লাহর দরবারে বিশেষ মুনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *