সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে র‍্যাব-৭ এর অভিযানঃ ২মাদক কারবারি আটক

সীতাকুণ্ডে র‍্যাব-৭ এর অভিযানঃ ২মাদক কারবারি আটক

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ডে র‍্যাব-৭ এর অভিযানে ৩৭৩ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) সহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে।
সোমবার বিকালে উপজেলার দক্ষিণ সলিমপুর এলাকার মহাসড়ক একটি বাস থেকে উক্ত মাদক উদ্ধার করে র‌্যাব-৭। এসময় মোঃ আইয়ুব খান ভুইয়া (৫৮), পিতা-মৃত নুরুল আলম ভুইয়া, সাং-কুচিয়ামোড়া, থানা-সন্দীপ এবং বদিউল আলম (৫৫), পিতা-মৃত আফজাল মিয়া, সাং-সরাইপাড়া, থানা-পাহাড়তলী, চট্টগ্রাম আটক করা হয়।

র‌্যাব-৭ এর সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম হতে একটি যাত্রীবাহী বাসযোগে অবৈধ মাদকদ্রব্য নিয়ে ঢাকার দিকে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল ঢাকা -চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার মাথা এলাকায় চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এ সময় একটি সন্দেহজনক বাসকে থামানোর সংকেত দিলে বাসটি চেকপোষ্টের সামনে এসে থামায়। এসময় দুজন লোক বাস থেকে নেমে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আটক করে জিজ্ঞাসাবাদের স্বীকার করে তাদের নিকট মাদকদ্রব্য আছে। এসময় ৮টি প্লাস্টিকের সাদা রংয়ের টিউব যার ভিতরে মোট ৩৭৩ গ্রাম নেশাজাতীয় এ্যামফিটামিন উপাদানযুক্ত দানাদার মাদকদ্রব্য যার বাণিজ্যিক নাম আইস (ক্রিস্টাল মেথ) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩৭ লক্ষ টাকা।

গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে স্বীকার করে তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য আইস (ক্রিস্টাল মেথ) সংগ্রহ করে তা দেশের বিভিন্ন জেলায় পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছে। দুই আসামিসহ উদ্ধারকৃত মাদক সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে এবং মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *