সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুণ্ডে ১০টি গাড়িতে আগুন ১৫টি ভাঙচুর : রাতে সড়ক অবরোধ

সীতাকুণ্ডে ১০টি গাড়িতে আগুন ১৫টি ভাঙচুর : রাতে সড়ক অবরোধ

ককসাইফুল ইসলাম,১৮ডিসেম্বর(সীতাকুন্ড টাইমস ডটকম) : রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবরোধ সৃষ্টি করে বেশ কিছু গাড়ি ভাঙচুর ও আগুন দিয়েছে ১৮দলের নেতা-কর্মীরা।
মঙ্গলবার দিবাগত রাত ১১টা থেকে সীতাকুণ্ডের ফকিরহাট, বাড়বকুন্ড, পন্থিছিলা, বটতল, শেখ পাড়ায় শত শত নেতা-কর্মী গাছ ফেলে অবরোধ তৈরী করে। এসময় অবরোধকারীরা ১০টি গাড়িতে পর্যায়ক্রমে আগুন ধরিয়ে দেয়। ফায়ার সার্ভিসের চট্টগ্রামের উপ-সহকারী পরিচালক জসিম উদ্দিন জানান, রাত ১১টার দিকে ফকির হাট এলাকায় পিকেটাররা বেশ কয়েকটি গাড়িতে আগুন ধরিয়ে দিলে সীতাকুন্ড ফায়ার সার্ভিস স্টেশন থেকে একটি গাড়ি গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

জানা গেছে, মঙ্গলবার থেকে ১৮ দলের অবরোধ শুরু হলে দিনভর মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকলেও রাত ১০টার পর থেকে পুলিশ প্রহরায় চট্টগ্রাম বন্দর থেকে পণ্যবাহী এবং গার্মেন্টসের পণ্যভর্তি ট্রাক, কাভার্ডভ্যান চলাচল শুরু করে। খবর পেয়ে সীতাকুন্ডের বিভিন্ন এলাকায় ১৮ দলের নেতা-কর্মীরা মহাসড়কে অবস্থান নিয়ে যানবাহন ভাঙচুর শুরু করে এবং ফকির হাট পৌরসদর,বটতল ,নুনুছড়া কুমিরা এলাকায় ট্রাক ও কার্ভাডভানে আগুন দেয়।

এছাড়া নূনেছড়া, পন্থিছিলা, বটতল, শেখ পাড়া এলাকায় সড়কে গাছ ফেলে অবরোধ তৈরী করে অন্তত ১০ থেকে ১৫টি বিভিন্ন গাড়ি ভাঙচুর করে। খবর পেয়ে র‌্যাব পুলিশ বিজিবির অসংখ্য গাড়ি ছুটে যায় ঘটনাস্থলে। তারা পিকেটারদের লক্ষ্য করে গুলি ছুড়লে পিকেটাররা মহাসড়কের পার্শ্বে গ্রাম রাস্তায় অবস্থান নিয়ে ককটেল বিস্ফোরণ ঘটায়।

হাইওয়ে পুলিশের বার আউলিয়া থানার ওসি জাকির হোসেন জানান, মহাসড়কে রাতে যানবাহন চলাচল শুরু হলে বিভিন্ন এলাকায় অবরোধকারীরা ৪টি পণ্যবাহী ট্রাকে আগুন দিয়েছে। অন্য গাড়ি গুলো আমরা নিরাপদে সীতাকুণ্ড এলাকা পার করে দিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *