সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড দারোগারহাটে র‌্যাব ১১ লক্ষ টাকার ফেনসিডিলসহ ২ পাচারকারী আটক

সীতাকুণ্ড দারোগারহাটে র‌্যাব ১১ লক্ষ টাকার ফেনসিডিলসহ ২ পাচারকারী আটক


সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ
উপজেলার বড় দারোগাহাট এলাকায় ট্রাকে তল্লাসী চালিয়ে ১ হাজার ৪শ বোতল ফেনসিডিল, ট্রাকসহ ২ পাচারকারীকে আটক করেছে র‌্যাব-৭। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃত ফেনসিডিলের মূল্য ১১ লক্ষ ২০ হাজার টাকা।

আটককৃতরা হলো- মোঃ নূর সোলেমান (৫০), সে ফেনীর মোঃ ইদ্রিস আলীর ছেলে। মোঃ মেহেদী হাসান (১৯), সে মীরসরাই জোরারগঞ্জ থানার কবির হোসেনের ছেলে।

র‌্যাব-৭ এর চট্টগ্রাম জোনের সহকারি পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান বিষয়টি নিশ্চিত করে প্রতিবেদককে বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী একটি ট্রাকযোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত তথ্যনুযায়ী গতরাত সাড়ে ১০টার দিকে স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিম এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড মডেল থানাধীন বড় দারোগারহাটস্থ ওজন স্কেলের সামনে ঢাকা-চট্টগ্রামগাম মহাসড়কে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশী করতে থাকে। এ সময় কুমিল্লা হতে চট্টগ্রামগামী একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দিলে ট্রাকটি থামিয়ে দুই ট্রাক থেকে নেমে দ্রুত দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে ধরে ফেলে। পরে তাদের দেখানো মতে ট্রাকে তল্লাশী চালিয়ে ১৪শ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *