সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড পৌরসভার ৯টি ওয়ার্ডে বাকের ভূইঁয়ার ইফতার সামগ্রী বিতরণ

সীতাকুণ্ড পৌরসভার ৯টি ওয়ার্ডে বাকের ভূইঁয়ার ইফতার সামগ্রী বিতরণ

ইব্রাহিম খলিল,সীতাকুণ্ড টাইমসঃ
সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল্লাহ আল বাকের ভুঁইয়া পৌরসভার ৯টি ওয়ার্ডের নেতৃবৃন্দের হাতে ইফতার ও ত্রাণ সামগ্রী তুলে দেন। করোনা ভাইরাসের সরকারি বাধ্যতামুলক ছুটিতে কর্মহীন হাজার হাজার মানুষের মাঝে ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণের জন্য পৌরসভা আওয়ামী লীগ কার্যালয়ে গতকাল ২৪ এপ্রিল সকালে নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় উক্ত সামগ্রী প্রদান করা হয়। প্রতিটি ওয়ার্ডের সভাপতি ও সম্পাদকের সমন্বয়ে কমিটির আহ্বায়কদের মাধ্যমে এসব সামগ্রী বিতরণের জন্য দেয়া হয়। এতে সমন্বয় কমিটির মাধ্যমে ত্রাণ বিতরণের নির্দেশনা দেয়া হয়। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে উপজেলার সৈয়দপুর থেকে ছলিমপুর পর্যন্ত বাকের ভুঁইয়ার পক্ষে নেতাকর্মীরা ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করছেন ।
সভায় মতবিনিময়কালে আবদুল্লাহ আল বাকের ভুঁইয়ার সাথে উপস্থিত ছিলেন সীতাকুন্ড পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা বদিউল আলম, সাধারণ সম্পাদক আবদুস সামাদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য রতন মিত্র, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মফিজুর রহমান, দিদারুল আলম এপোলো, ইঞ্জিনিয়ার শাহ আলম,জহুরুল আলম জুকু, আনিছুল ইসলাম,হুমায়ন কবির স্বপন, সেলিম, আবুল হোসেন, নুর মোহম্মদ, জাহেদ হোসেন প্রমুখ। সভায় বাকের ভুঁইয়া এই মহাদুর্যোগে মানবিক সহায়তা নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহবান জানান।
সীতাকুন্ডের গৃহবৃন্দী মানুষের ঘরে খাবার নেই, বাইরে কাজ নেই, এসময় সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন তৃণমূলের নেতা বাকের ভুঁইয়াসহ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *