সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুণ্ড পৌর আ.লীগের সভায় দিদারুল আলম এমপির কঠোর হুশিয়ারী – পৌর নির্বাচনে নৌকার বিরুদ্ধে অবস্থান নিলে দল থেকে বহিষ্কার করা হবে

সীতাকুণ্ড পৌর আ.লীগের সভায় দিদারুল আলম এমপির কঠোর হুশিয়ারী – পৌর নির্বাচনে নৌকার বিরুদ্ধে অবস্থান নিলে দল থেকে বহিষ্কার করা হবে

alig-pic-1নাছির উদ্দিন অনিক,১১ডিসেম্বর(সীতাকু- টাইমস) ঃ
আসন্ন সীতাকু- পৌরসভা নির্বাচনে প্রাক প্রস্তুতি উপলক্ষে পৌর আ.লীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভা আজ বিকালে জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।
পৌর আ.লীগের সভাপতি আলহাজ¦ বদিউল আলম এর সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আ.লীগের সদস্য আলহাজ¦ দিদারুল আলম।
তিনি বলেন এই প্রথম দেশে দলীয়ভাবে পৌরসভা নির্বাচন হতে যাচ্ছে। তাই নৌকাকে জয়য্ক্তু করতে আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ সকল অঙ্গসংঘঠনের নেতাকর্মীরা সকল ভেদাবেদ ভুলে কাজ করতে হবে। তিনি হুশায়ারী করে আরও বলেন যে সব নেতাকর্মীরা নৌকার বিরুদ্ধে অবস্থান নিবে তাদেরকে দল থেকে বহিষ্কার করা হবে।
পৌরআওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর আলম এর সঞ্চালনে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইসহাক, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল বাকের ভুঁইয়া, চট্টগ্রাম উত্তর জেলার আ.লীগের শ্রম সম্পাদক নুর আহমদ, দপ্তর সম্পাদক মহিউদ্দিন বাবলু, উপজেলা আ.লীগের যুগ্ন সম্পাদক রেহান উদ্দিন রেহান, উপজেলা আ.লীগের অর্থ সম্পাদক আলাউদ্দিন, মহিলা আ.লীগের সভানেত্রী সুরাইয়া বাকের। বক্তব্য রাখেন- উপজেলা আ.লীগের সহ-সভাপতি সিরাজদ্দৌলা বিএসসি, উপজেলা আ.লীগের সহ-সভাপতি গোলাম রব্বানী, সাংগঠনিক সম্পাদক মুজিবল হক খন্দকার, উপজেলা আ.লীগের পরিবেশ বিষয়ক সম্পাদক মেজবাউদ্দিন চৌধুরী, সদস্য রতন মিত্র, মাইমুন উদ্দিন মামুন, জুলফিকার আলী শামীম, মো. ইব্রাহিম, সফিউল আলম চৌধুরী, হারাধন চৌধুরী বাবু, দিদারুল আলম এ্যাপেলো, শওকত আকবর জেসমিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *