সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুণ্ড বটতলে পুলিশের ধাওয়া খেয়ে সিএনজি অটোরিক্সা রাস্তার বাহিরে ঃ ড্রাইভারসহ আহত ৪

সীতাকুণ্ড বটতলে পুলিশের ধাওয়া খেয়ে সিএনজি অটোরিক্সা রাস্তার বাহিরে ঃ ড্রাইভারসহ আহত ৪

নিজস্ব প্রতিবেদক, ২৭ সেপ্টেম্বর(সীতাকুণ্ড টাইমস) :
সীতাকুন্ডে পুলিশের ধাওয়ায় যাত্রিবাহী সিএনজি অটোরিক্সা উল্টে ৪জন গুরুতর আহত হয়েছে। রবিবার সকাল আটটায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পৌরসভাস্থ বটতল এলাকার এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় আহতরা হলেন মো.কাউছার(২৫),লায়লা বেগম (৪৫), ছকিনা খাতুন (৬০) ও ফারুক (২৮)।
প্রত্যক্ষদর্শী ও আহতদের অভিযোগ, বড়দারোগার হাট থেকে পৌরসদর বাজারের উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রিবাহী সিএনজি অটোরিক্সা বটতল এলাকা অতিক্রম করছিল। এ সময় কর্তব্যরত পুলিশের একজন এস,আই অটোরিক্সার গতিরোধের চেষ্টা চালায়। কিন্তু সিএনজি অটোরিক্সা চালক পাশ কাটিয়ে যাওয়ার চেষ্টা করলে কর্তব্যরত এস,আই গতিরোধে সিএনজিকে লক্ষ্য করে হাতে থাকা কাঁচের বোতল ছুঁড়ে মারে। এ সময় বোতলটি সিএনজি অটোরিক্সার গ্লাস ভেঙ্গে ড্রাইভারের গায়ে আঘাত করে এবং সাথে সাথে সিএনজি অটোরিক্সা নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার মাঝখানে উল্টে যায়। এতে সিএনজি অটোরিক্সা চাপায় চালকসহ ভেতরে থাকা ৩ যাত্রী গুরুতর আহত হন। দূর্ঘটনার পর স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. কাউছারের অবস্থা সংকটাপন্ন হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপতালে প্রেরণ করেন।

ঘটনাস্থলে বোতল ছুড়ে মারার বিষয়টি অস্বীকার করে কর্মরত সীতাকুন্ড থানার ওই এস আই জানান,“পুলিশের ভয়ে সিএনজি অটোরিক্সাটি দ্রুত গতিতে পালিয়ে যেতে চাইলে গর্তে পড়ে উল্টে যায় এতে ৪জন আহত হন। দূর্ঘটনা পরবর্তীতে সিএনজি অটোরিক্সাটি থানায় নিয়ে যাওয়া হয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *