সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড রুটের কর্মহীন ৬শতাধিক পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সীতাকুণ্ড রুটের কর্মহীন ৬শতাধিক পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ
চট্টগ্রাম জেলা বাস-মিনিবাস ও হিউম্যান হলার মালিক সমিতি এবং চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন এর যৌথ উদ্যোগে চট্টগ্রাম জেলা মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলম এর সার্বিক সহযোগিতায় অলংকার টু সীতাকুণ্ড ৮নং রুট, নিমতলা টু বড়দারোগারহাট, ১৭নং, ভাটিয়ারী টু নিউমার্কেট ১৫নং রুটের কর্মহীন ৬শতাধিক পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার বিকাল সীতাকুণ্ড উপজেলা পরিষদ প্রাঙ্গন শ্রমিকদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর হিসেবে ৫ কজি চাল, ১ কজি ডাল, ২ কজি আলু, ২ কজি পিয়াজ, ১ কজি তেল, ১ কজি লবণ।
এসময় উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি এম হেদায়ত, সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, বাস-মিনিবাস ও হিউম্যান হলার মালিক সমিতির সভাপতি মাো. রফিক, সাধারণ সম্পাদক হাজী আবুল কাশেম, যুগ্ম সম্পাদক মাো. খোরশদ, লাইন সম্পাদক মো. ইউসুপ এবং শ্রমিক সংগঠনর কেন্দ্রিয় সাধারণ সম্পাদক এস,এম জুয়েল মাহমুদ, সভাপতি মাহফুজুর রহমান, যুগ্ম সম্পাদক আউয়াল হাসান(সুমন), লাইন সম্পাদক রবিউল হোসেন(নবী)।
চট্টগ্রাম জেলা মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ খোরশদ আলম বলেন, করোনা ভাইরাস মহামারির এই সময় গাড়ীর চাকা দীর্ঘদিন না ঘুরার কারণে বেকার হয়ে পড়েছে গণপরিবহন চালকসহ হেলপাররা। গাড়ী না চলার কারণে আয়-রোজগার বন্ধ হয়ে গেছে তাদের। ফলে এসব পরিবহনের শ্রমিকরা তাদের পরিবার পরিজন নিয়ে অতিকষ্ট দিনকাটাচ্ছে।
তিনি আরো বলন, এ মহামারির সময় পরিবহন শ্রমিকরা আয়-রোজগার করতে না পারায় কষ্টে দিন অতিবাহিত করছে। তাদর একটা তালিকা তৈরি করেছি। এছাড়াও বিভিন মহলে ধর্ণাঢ্য ব্যক্তিদর সাথ যোগাযোগের চেষ্টা করে যাছি যাতে এ সময় শ্রমিকদের পাশে থাকতে পারি। তাই সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় শ্রমিকদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *