সংবাদ শিরোনাম
Home / পৌর সংবাদ / সীতাকুন্ডে আওয়ামীলীগ নেতা কাউন্সিলর মুরাদ এর উপর হামলা

সীতাকুন্ডে আওয়ামীলীগ নেতা কাউন্সিলর মুরাদ এর উপর হামলা

নিজস্ব প্রতিবেদক,২৯ডিসেম্বর(সীতাকুন্ড টাইমস)-
সীতাকুন্ড পৌর আওয়ামীলীগ নেতা স্থানীয় কাউন্সিলর সফিউল আলম মুরাদ এর উপর হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী। স্থানীয় সূত্রে জানাযায় আজ সোমবার সন্ধ্যায় অটোরিক্সা করে বাড়ি যাওয়ার পথে স্থানীয় শহীদ ৭/৮জনের একটি গ্রুপ নিয়ে তার উপর হামলা চালায় । স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,সোমবার সন্ধ্যায় কাউন্সিলর মুরাদ সিএনজি অটো-রিক্সায়যোগে বাড়ি ফেরার পথে শহিদ সিএনজি গতি রোধ করে তার সাথে কথা বলে। তাদের উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পযার্য়ে কাউন্সিলর মুরাদ শহিদকে গাল-মন্দ করে। এতে ক্ষিপ্ত হয়ে শহিদ ও তার সাথে থাকা সাঙ্গ-পাঙ্গরা কাউন্সিলর মুরাদকে প্রহৃত করে। সংঘর্ষের এক পর্যায়ে দু‘পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এসময় কাউন্সিলর মুরাদের সমর্থীত এলাকাবাসী শহীদের বাড়িতে হামলা চালায়। বিষয়টি স্থানীয়রা পুলিশকে অবহিত করলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
কাউন্সিলর মুরাদ জানায় এলাকায় মদ গাঁজার বিরুদ্ধে বাধা দেওয়ায় একটি চক্র তার উপর হামলা চালায়।পরে এলাকাবাসীর প্রতিরোধের মুখে পালিয়ে যায়। ঘটনার পর পর সন্ত্রাসীরা এলাকায় বোম ফাটিয়ে আতংক সৃষ্টি করে। এ ঘটনার পর কলেজ রোডসহ হিন্দু অধ্যষিত প্রেম তলা,চৌধুরী পাড়া এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
এ বিষয়ে সীতাকু- মডেল থানার ওসি ইফতেখার হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,‘উভয়ের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *